মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

খালেদা অফিসে বসে তামাশা করছেন ॥ মতিয়া

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ১৪ জানুয়ারি ॥ খালেদা জিয়া বাসায় না থেকে অফিসে বসে তামাশা করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। বুধবার দুপুরে নালিতাবাড়ীর গোজাকুড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শীতার্তদের কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

খালেদা জিয়াকে উদ্দেশ করে মতিয়া চৌধুরী বলেন, উনি নিজে জিডি করেছেন যে উনার প্রাণের ওপর হামলা হতে পারে। কিন্তু বাড়িতে না থেকে উঠছেন অফিসে। অফিসে তো নানান জাতির লোক যায়। অফিসটাও তো রক্ষা করতে হবে। আপনারা বলেন, বালুর ট্রাক কেন? এটা কে না জানে কোন বিস্ফোরক যদি ছুড়ে মারে, বালুর ওপরে তা ফোটে না। কাজেই বালুর ট্রাক চারদিকে রাখতেই হয়েছে। আর যখন তালা খুলে দেয়া হলো, তখন উনি যাবেন না। উনি ওখানে বসে তামাশা করছেন।

একুশে টেলিভিশনের চেয়ারম্যান ও সিইও আব্দুস সালামের গ্রেফতার নিয়ে তিনি বলেন, তারেক ফেরারী আসামি। তার বক্তৃতা একুশে টেলিভিশনে দেখাতে গেছে। তিনি প্রশ্ন রেখে বলেন, ফেরারী আসামি কোনদিন বক্তৃতা দিতে পারে? ওই টেলিভিশনের লাইসেন্স আমরাই দিয়েছিলাম। খালেদা জিয়া ওই টেলিভিশন বন্ধ করেছিলেন। আমরা তো বন্ধ করি নাই। মালিক অন্যায় করছে, তাকে পর্ণোছবির মামলায় গ্রেফতার করা হয়েছে।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জিয়াউল হক মাস্টারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হায়দার আলী, অতিরিক্ত পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আবু সাঈদ মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আছমত আরা আছমা, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুস সবুর প্রমুখ।

এদিন মন্ত্রী নকলা উপজেলার উরফা ইউনিয়ন ছাড়াও নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়ন ও একটি পৌরসভার ৪৭টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ৮৯০ শিক্ষার্থীর মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে শীতের কম্বল বিতরণ করেন।

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

১৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: