মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

নাশকতা ও বাস পোড়ানোর অভিযোগে গ্রেফতার ৪৪

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বাস পোড়ানোর অভিযোগে নড়াইলে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঝিনাইদহে ৮, মাগুরায় দুই, চুয়াডাঙ্গায় ৬ এবং সিরাজগঞ্জ ও বগুড়ার আদমদীঘিতে দুই জামায়াত নেতাকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের-

নড়াইল ॥ নড়াইলে নাশকতা সৃষ্টি ও বাস পোড়ানোর অভিযোগে বিএনপির ৬ নেতাকর্মীসহ বিভিন্ন মামলায় ২৬ জনকে আটক করেছে পুলিশ। বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ঝিনাইদহ ॥ নাশকতা সৃষ্টির আশঙ্কায় জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক এনামুল কবির মুকুল ও কোসি কলেজ ছাত্রদলের সভাপতি মনিরুজ্জামান মাছুমসহ জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মীকে গ্রেয়তার করেছে পুলিশ। বুধবার ভোরে জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

মাগুরা ॥ পুলিশ বিএনপির ২ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। বুধবার সকালে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করে পুলিশ ।

চুয়াডাঙ্গা ॥ হরতাল-অবরোধের সমর্থনে মিছিল থেকে ৬ বিএনপির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার হরতাল ও অবরোধের সমর্থনে শহরের কোট মোড় এলাকা থেকে বিএনপি একটি মিছিল বের করে।

সিরাজগঞ্জ ॥ সিরাজগঞ্জে পৃথক অভিযানে কাজীপুর উপজেলা জামায়াতের আমির হাসান মনসুর মিলন ও অর্থ সম্পাদক আব্দুল ওয়াহাব মিন্টুসহ ৬জনকে মঙ্গলবার রাতে পুলিশ গ্রেফতার করেছে।

সান্তাহার ॥ আদমদীঘি উপজেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল এবং উপজেলার সান্তাহার ইসলামিয়া দাখিল মাদরাসার শিক্ষক গোলাম রব্বানীকে (৫২)ক মঙ্গলবার রাতে আদমদীঘি থানা পুলিশ গ্রেফতার করেছে। সে উপজেলার মঠপুকুরিয়া গ্রামের ওসমানগনি সরদারের ছেলে।

সিসিইউ ম্যানুয়ালের মোড়ক উন্মোচন

জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের কনফারেন্স রুমে সোমবার ‘সিসিইউ ম্যানুয়াল’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক মোঃ হাবিবে মিল্লাত এমপি। সভাপতিত্ব করেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক আব্দুল্লাহ আল সাফী মজুমদার। ম্যানুয়ালটি প্রকাশনায় সহযোগী প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড।-বিজ্ঞপ্তি

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে সিম্পোজিয়াম ও আলোচনা

গত ৬ জানুয়ারি বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন আগারগাঁও ঢাকা, প্রধান কার্যালয়ের আনোয়ার হোসেন মিলনায়তনে রূপপুর পারমাণবিক বিদ্যুত কেন্দ্র : বিজ্ঞান ও প্রযুক্তির বিকাশ এবং আর্থ-সামাজিক উন্নয়ন” শীর্ষক সিম্পোজিয়াম এবং আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রতিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান। বিশেষ অতিথি ছিলেন সচিব খোন্দকার আসাদুজ্জামান, বায়রার চেয়ারম্যান প্রফেসর ড. নঈম চৌধুরী ও পরমাণু শক্তি কমিশনের চেয়ারম্যান প্রকৌশলী মনিরুল ইসলাম। সভাপতিত্ব করেন পরমাণু শক্তি বিজ্ঞানী সংঘের সভাপতি ড. মজিবুর রহমান। মূল প্রবন্ধ উপস্থাপন করেন কমিশনের সদস্য প্রকৌশলী মোঃ আলী জুলকারনাইন এবং রূপপুর পারমাণবিক বিদ্যুত প্রকল্পের পরিচালক ও মোঃ শৌকত আকবর। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

১৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: