মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রূপগঞ্জে ডিবি পরিচয়ে কাপড়সহ ট্রাক ছিনতাই

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ১৪ জানুয়ারি ॥ রূপগঞ্জে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ৫০ লাখ টাকা মূল্যের কাপড়সহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীদের আঘাতে ট্রাকে থাকা চালক হেলপারসহ তিনজন আহত হয়েছেন। বুধবার ভোরে উপজেলার দাউদপুর ইউনিয়নের জিন্দা এলাকার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়ক থেকে কাপড় ভর্তি ট্রাক ছিনতাই হয়। জানা যায়, ভোর ৪টার দিকে উপজেলার আধুরিয়া এলাকার সানজানা ফেব্রিক্স নামে কারখানা থেকে ৫০ লাখ টাকা মূল্যের কাপড় ডাইং করার জন্য (ঢাকা মেট্রো ট ১১-৪০০৩) ট্রাকযোগে সাভারের বেক্সিমকো ইন্ডাস্ট্রিয়াল পার্ক নামে কারখানায় নেয়া হচ্ছিল। ভোর সাড়ে ৪টার দিকে ট্রাকটি এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের জিন্দা এলাকায় পৌঁছলে একটি প্রাইভেটকার দিয়ে সাদা পোশাকের লোকজন ট্রাকটি গতিরোধ করে। এক পর্যায়ে প্রাইভেটকার থেকে ৪ জন লোক এসে নিজেদের জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয় দেন। তারা তল্লাশির নামে ট্রাকে থাকা তাদের তিনজনকে অস্ত্রের মুখে জিম্মি করে চোখ ও হাত-পা বেঁধে ফেলে। প্রতিবাদ করায় তাদের লোহার রড দিয়ে পিটিয়ে আহত করা হয়। পরে ছিনতাইকারীরা তাদের অপর একটি প্রাইভেটকারে উঠিয়ে কাপড় বোঝাই ট্রাকটি ছিনিয়ে নেয়।

ফকিরহাটে আবারও ডাকাতি, দুই লাখ টাকার মাল লুট

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ জেলার ফকিরহাটের পিলজংগ ইউনিয়নের টাউন নওয়াপাড়ায় মঙ্গলবার গভীর রাতে আবারও দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে একটি মোটরসাইকেল ও মূল্যবান মালামালসহ প্রায় দুই লাখ টাকার মালামাল তারা লুটে নিয়ে গেছে। ক্ষতিগ্রস্ত গৃহকর্তা বাবর আলী ওরফে বুড়ো জানান, রাতে জানালার গ্রিল কেটে ঘরে ঢুকে ডাকাতদল একটি পালসার মোটরসাইকেল (বাগেরহাট-হ-১১-০০৬২)সহ মূল্যবান মালামাল নিয়ে যায়।

কক্সবাজারে দুই ডাকাত আটক

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, জেলার উখিয়ায় অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। কুতুপালং শরণার্থী ক্যাম্প পুলিশের একটি দল মঙ্গলবার রাতে অভিযান চালায় ডাকাতের আস্তানায়।

রাবির সমাবর্তন সাদা দলের শিক্ষকদের বর্জনের ঘোষণা

রাবি সংবাদদাতা ॥ আগামী ১৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) নবম সমাবর্তন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএনপি-জামায়াতপন্থী সাদা দলের শিক্ষকরা। বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের জুবেরী ভবনের শিক্ষক লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তারা এ ঘোষণা দেন। ‘বাংলাদেশী জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী’ শিক্ষক গ্রুপের (সাদা দল) ডাকা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের আহ্বায়ক অধ্যাপক ড. শামসুল আলম সরকার। তিনি বলেন, বিরোধী জোটের আহ্বানে দেশব্যাপী অনির্দিষ্টকালের অবরোধ কর্মসূচী চলছে। এতে করে সব ধরনের যোগাযোগ ব্যবস্থা প্রায় বিচ্ছিন্ন। এ পরিস্থিতিতে অংশগ্রহণকারী গ্রাজুয়েটদের পক্ষে সমাবর্তনে অংশগ্রহণ করা সম্ভব নয় বলে তিনি দাবি করেন। তিনি আরও বলেন, দেশের সার্বিক অবস্থা এবং গ্রাজুয়েটদের অংশগ্রহণের অনিশ্চয়তার কথা বিবেচনা করে সাদা দলের শিক্ষকরা সমাবর্তন বর্জন করার সিদ্ধান্ত নিয়েছেন। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে অধ্যাপক মু. আজহার আলী, অধ্যাপক রফিকুল ইসলাম, অধ্যাপক আবুল হাশেম, অধ্যাপক আমজাদ হোসেন, অধ্যাপক এনামুল হকসহ বিএনপি-জামায়াতপন্থী অর্ধশতাধিক শিক্ষক উপস্থিত ছিলেন।

লক্ষ্মীপুরে কমিটি বাতিল দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৪ জানুয়ারি ॥ জেলা ছাত্রলীগ নতুন কমিটি বাতিলের দাবিতে কলেজ ছাত্রলীগের উদ্যোগে বুধবার দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভকারীরা সোহেল লোটাসের নতুন কমিটিকে অছাত্র সংগঠন ও জামায়াত শিবিরের পুষ্ট কমিটি অবিহিত করে তা বাতিলের দাবিতে সংগ্রাম চালিয়ে যাবার ঘোষণা দেয়। একই সঙ্গে নতুন কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে। এ উপলক্ষে কলেজ ক্যাম্পাসে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন মির্জা আমজাদ হোসেন আজিম, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, মাহবুব ইমতিয়াজ প্রমুখ।

প্রকাশিত : ১৫ জানুয়ারী ২০১৫

১৫/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: