কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

খালেদা জিয়া সন্ত্রাসীদের মদদদাতা

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫
  • ওয়ার্কার্স পার্টি

স্টাফ রিপোর্টার ॥ চৌদ্দ দলের শরিক ওয়ার্কার্স পার্টির নেতৃবৃন্দ বলেছেন, বিএনপি-জামায়াত জোট নেত্রী বেগম খালেদা জিয়া অবৈধ অবরোধের নামে সন্ত্রাসী-জঙ্গীবাদী রাজনীতির আশ্রয় নিয়ে মানুষ হত্যায় মেতে উঠেছেন। খালেদা জিয়া আজ দেশে-বিদেশে সন্ত্রাসীদের মদদদাতা হিসেবে চিহ্নিত। তার এই সন্ত্রাসী ও ঘৃণ্য রাজনৈতিক কর্মকা-ের কোন ভবিষ্যত নেই। তিনি বিএনপিকে একটি সন্ত্রাসী রাজনৈতিক দল হিসেবে চিহ্নিত করেছেন।

মঙ্গলবার বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর কমিটির সভায় পার্টির দলের শীর্ষ নেতারা এসব কথা বলেন। ঢাকা মহানগর পার্টির সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর সাধারণ সম্পাদক কিশোর রায়, বেনজীর আহমেদ, মুর্শিদা আখতার নাহার, আলী শিকদার, মুর্শিদা আক্তার ডেইজী, মোঃ তৌহিদ, জাহাঙ্গীর আলম ফজলু, কামরুল হাসান নাসিম, আনোয়ারুল ইসলাম টিপু ও শাহানা ফেরদৌসী লাকী।

বৈঠকে দলের সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেন, বেগম খালেদা জিয়া দেশের মানুষের প্রতি আস্থা হারিয়ে মিথ্যাচার রাজনীতির আশ্রয় গ্রহণ করেছেন। তার এই নির্লজ্জ মিথ্যাচারে তার মাথা হেঁট না হলেও বাংলাদেশের মাথা হেঁট হয়েছে। তিনি আজ দিশেহারা রাজনীতিবিদ হিসেবে খ্যাতি লাভ করেছেন। তার পরম বন্ধু রাষ্ট্র পাকিস্তান যখন সন্ত্রাসের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন তিনি তখন সন্ত্রাসী রাজনীতি লালন করছেন। তার বোধদয় হওয়া উচিত যে, সন্ত্রাস সৃষ্টি করে রাজনৈতিক ফয়দা হাসিল করা যাবে না। তিনি রাজনৈতিক ফয়দা হাসিল করতে চান তাহলে তাকে অবশ্যই সন্ত্রাস ও জঙ্গীবাদ বর্জন করে গণতন্ত্র ও শান্তির পথে হাঁটতে হবে। এছাড়া তার কিছুই পাওয়ার নেই বলেও মনে করেন তিনি।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: