মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

মেয়ের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় বৃদ্ধকে পুড়িয়ে হত্যা

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫
  • রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর খিলক্ষেতে অগ্নিদগ্ধ হয়ে গণি মিয়া (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহতের পরিবার অভিযোগ করেন, মেয়ের বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার জের ধরে প্রতিবেশী জসিম মিয়ার পরিবার তাকে আগুন পুড়িয়ে হত্যা করেছে। এদিকে পৃথকস্থানে সড়ক দুঘর্টনায় দু’জন নিহত হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে তথ্য জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার ভোর খিলক্ষেতের টেম্পোস্ট্যান্ড এলাকার পাতিরায় এলাকা থেকে গনি মিয়া নামে এক বৃদ্ধ অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে। তিনি তিন ছেলে ও দুই মেয়ের জনক ছিলেন। নিহত গনি মিয়ার মেয়ে সেলিনা বেগম জানান, রবিবার রাতে তার বাবা গনি মিয়া বাসার বারান্দায় ঘুমিয়ে ছিলেন। রাত ২টার দিকে বাবার চিৎকার শুনে তারা সবাই দৌড়ে বারান্দা এসে দেখেন বাবা গনি মিয়ার শরীরে আগুন জ্বলছে। পরে আগুন নিভানোর আগে তাঁর সারা শরীর পুড়ে যায়। মঙ্গলবার ভোর ৪টায় বাবা গনি মিয়াকে মারাত্মক দগ্ধাবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ১টার দিকে তাঁর মৃত্যু হয়।

নিহতের মেয়ে সেলিনা বেগম আরও জানান, দীর্ঘদিন ধরে মা আয়েশা বেগমের কাছে প্রতিবেশী জসিম মিয়া তার সঙ্গে নিজের বিয়ের প্রস্তাব দিয়ে আসছিল। তিনি জানান, জসিমের তিন স্ত্রী থাকায় মা তার ওই প্রস্তাবে রাজি হয়নি। স্থানীয়রা জানান, সোমবার দুপুরে নিহতের আশপাশের বাসিন্দাদের সামনে এ বিষয় নিয়ে গনি মিয়ার স্ত্রী আয়েশা বেগমের সঙ্গে জসিমের স্ত্রী দুধনা বেগমের মধ্যে ঝগড়া হয়। এ সময় দুধনা বেগম তাকে দেখে নেয়ার হুমকি দেয়। এর জের ধরে গনি মিয়াকে আগুন দেয়ার ঘটনা ঘটতে পারে বলে সংশ্লিষ্ট সূত্র থেকে জানা গেছে।

সড়ক দুঘর্টনায় নিহত ২ ॥ মঙ্গলবার সকালে বাড্ডায় যাত্রীবাহী বাসের ধাক্কায় অজ্ঞাত (৩৫) এক যুবকের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ডিআইটি প্রজেক্টের ৮ নম্বর রোডের সামনের রাস্তা থেকে তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) রহমত আলী জানান, সকাল ৯টার দিকে ওই পথচারী ডিআইটি প্রজেক্টের সামনের রাস্তা পার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়। এ ঘটনার পর বাস ও চালক সামিউলকে আটক করা হয়েছে। নিহতের পরনে চেক লুঙ্গি ও শার্ট ছিল। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: