মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে রাঙ্গামাটি শহরের

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ১৩ জানুয়ারি ॥ গুজবের শহর রাঙ্গামাটিতে টানা ৩০ ঘণ্টা কার্ফুর পর শহরের অবস্থা ধীরে ধীরে শান্ত হয়ে আসছে। রাঙ্গামাটির জেলা প্রশাসক সামসুল আরেফিন মঙ্গলবার সকালে তাঁর সম্মেলন কক্ষে শহরে স্বাভাবিক অবস্থা ফিরিয়ে আনার লক্ষে শান্তি ও সংহতি সভা করেছেন।

এ সভায় রাঙ্গামাটি শহরে সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধনকে অটুট রেখে শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করার লক্ষ্যে এক সঙ্গে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন রাঙ্গামাটির বিশিষ্ট ব্যক্তিবর্গ।

একই সঙ্গে গত ১০ ও ১১ জানুয়ারি রাঙ্গামাটি শহরে যারা বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করেছিল তাদের খুঁজে বের করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়েছে এবং ভবিষ্যতে যাতে কেউ এখানকার সৌহার্দ্য পরিবেশ বিনষ্ট করতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকাসহ বিভিন্ন এলাকায় সম্প্রীতি রক্ষাবিষয়ক কমিটি গঠনের প্রস্তাবনা করা হয়েছে।

রাঙ্গামাটির জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংসদ সদস্য ঊষাতন তালুকদার, সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা, রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার রিদুয়ান, বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল ওসমান, পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার, সাবেক উপমন্ত্রী মনিস্বপন দেওয়ান, জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান গৌতম দেওয়ান, ড. মানিক লাল দেওয়ান, জগৎজ্যোতি চাকমা, চিংকিউ রোয়াযা, উপজেলা পরিষদ চেয়ারম্যান অরুণ কান্তি চাকমা, পৌর মেয়র সাইফুল ইসলাম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর, বিএনপি সভাপতি দীপেন দেওয়ান, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির জেলা সম্পাদক নীলোৎপল চাকমা, প্রাক্তন সরকারী কর্মকর্তা প্রকৃতি রঞ্জন চাকমাসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং বিভিন্ন পেশাজীবী মহলের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

প্রকাশিত : ১৪ জানুয়ারী ২০১৫

১৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: