মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঠাকুরগাঁও সীমান্তে দুই ব্যবসায়ীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১২ জানুয়ারি ॥ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার ডাবরী সীমান্তে আব্দুল মালেক (৩৪) ও কমিশন আলী (৩২) নামে বাংলাদেশী দুই গরু ব্যবসায়ীকে আটক করে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বিএসএফ। বিজিবি ও স্থানীয়রা জানান, সোমবার সকাল ৮টার দিকে হরিপুর উপজেলার গেড়ুয়াডাঙ্গী গ্রামের আলতাব হোসেনের ছেলে আব্দুল মালেক এবং একই উপজেলার আটঘরিয়া (কাঁঠালডাঙ্গী) গ্রামের দলু মোহাম্মদের ছেলে কমিশন আলী শীতের কুয়াশার মধ্যে ভারত থেকে গরু নিয়ে দেশে ফিরছিল। এ সময় সীমান্তের ৩৬৯নং পিলার এলাকায় কাঁটাতারের কাছ থেকে (ভারতের অভ্যন্তরে) ভারতের ১২১ ব্যাটালিয়নের ফুলবাড়ি ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের আটক করে নিয়ে যায়।

কুড়িগ্রামে ছোট ভাই, মায়ের হাতে বড় ভাই খুন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ সদর উপজেলার ঘোগাদহ ইউনিয়নের রসুলপুর গ্রামে পাওনা টাকার জের ধরে ছোট ভাই নুর হোসেন, মা ফাতেমা খাতুন ও এক সহযোগীর হাতে ফজর আলী (২৫) নামে এক যুবক খুন হয়েছে। জানা গেছে, গত রবিবার সকালে ফজর আলী নিজ বাড়ি থেকে চাচার বাড়ি যাওয়ার পথে মজির উদ্দিনের বাড়ির সামনে গেলে তাকে একা পেয়ে ছোট ভাই নুর হোসেন, মা ফাতেমা বেগম এবং মজির উদ্দিন এলোপাতাড়ি মারপিট করে। এতে ফজর আলী মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হলে এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়। অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রবিবার সন্ধ্যায় তার মৃত্যু হয়।

বাগেরহাটে ভেজাল মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি না করার ঘোষণা

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি না করার ঘোষণার মধ্য দিয়ে বাগেরহাটে কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে বাগেরহাট জেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত এ সাধারণসভায় প্রধান অতিথি ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি ও নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভার মেয়র ছাদেকুর রহমান। জেলা কেমিস্ট এ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি ইকতিকার রহামান ইতির সভাপতিত্বে এ সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা মোঃ আব্দুল হাই, সমীর কান্তি শিকদার, ক্যাব-বাগেরহাটের সভাপতি বাবুল সরদার প্রমুখ।

নড়াইলে চাঁদার দাবিতে গুলি

নিজস্ব সংবাদদাতা, নড়াইল, ১২ জানুয়ারি ॥ লোহাগড়ায় চাঁদার দাবিতে কান্ত বিশ্বাস (৪০) নামে এক জেলেকে গুলি করেছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে মধুমতি নদীর দিকচর এলাকায় এ ঘটনা ঘটে। কান্ত লোহাগড়ার কুন্দসী এলাকার অতিশ বিশ্বাসের ছেলে। আহত কান্ত বিশ্বাস (৪০) জানান, লোহাগড়ার মধুমতি নদীর দিকচর এলাকায় মাছ ধরার সময় চার সন্ত্রাসী ২০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা তার ডান পায়ে পিস্তল ঠেকিয়ে গুলি করে। তার ডান পায়ে গুলিটি ভেদ করে বেরিয়ে গেছে জানিয়েছেন মৎস্যজীবী কান্ত বিশ্বাস। আহত কান্তকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে মতবিনিময় সভা

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন বিভিন্ন মার্কেটের গবাদিপশুর মাংস ও মুরগি ব্যবসায়ী নেতৃবৃন্দের সঙ্গে মার্কেটসমূহে স্বাস্থ্যসম্মত পরিবেশ বজায় রাখা ও পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ে সচেতনতা গড়ে তোলার লক্ষ্যে মতবিনিময়সভা সোমবার নগর ভবন সেমিনার কক্ষে অনুষ্ঠিত হয়। মতবিনিময়সভায় কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনছার আলী খান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রি. জে. মোঃ মাহবুবুর রহমান, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা, বাংলাদেশ মাংস ব্যবসায়ী সমিতি, মহানগর মেট্রোপলিটন মাংস ব্যবসায়ী সমিতি, মুরগি ব্যবসায়ী সমিতির উর্ধতন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫

১৩/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: