রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ডাক্তার পিতা-পুত্রের বিরুদ্ধে কোটি টাকার ক্ষতিপূরণ মামলা

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫
  • চট্টগ্রামে ভুল চিকিৎসা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রামে ভুল চিকিৎসার অভিযোগে ডাক্তার পিতা ও পুত্রের বিরুদ্ধে ১ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করেছেন এক ব্যবসায়ী। অভিযুক্তরা হলেন- চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডাঃ বিধান চন্দ্র রায় ও তার পুত্র ডাঃ বিনিময় চন্দ্র রায়। চট্টগ্রাম মহানগর হাকিম নূরে আলম ভূ্ইঁয়ার আদালতে সোমবার মামলাটি দায়ের হয়। আদালত অভিযোগটি তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনারকে নির্দেশ প্রদান করেছে।

আদালত সূত্রে জানা যায়, মামলার বাদী শফিউল আজম নগরীর হাজারী গলি এলাকার একজন ওষুধ ব্যবসায়ী। ‘আজমেরি মেডিক্যাল হল’ নামে গ্রীন সুপার মার্কেটে তার একটি দোকান রয়েছে। এছাড়া সুগন্ধা আবাসিক এলাকায় ‘এ্যারো মেডিক্যাল’ নামে আরও একটি দোকানের মালিক তিনি।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালে ব্যবসায়ী শফিউল আজমের পা মচকে গেলে তিনি প্রফেসর ডাঃ বিধান চন্দ্র রায়ের শরণাপন্ন হন। কিন্তু ভুল চিকিৎসার কারণে শেষ পর্যন্ত ব্যবসায়ী শফিউল আজমের একটি পা অবশ হয়ে তিনি পঙ্গু হয়ে যান। এ অবস্থায় তিনি এক কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে দু’ চিকিৎসকের বিরুদ্ধে মামলা দায়ের করে যথাযথ বিচার প্রার্থনা করেন।

প্রকাশিত : ১৩ জানুয়ারী ২০১৫

১৩/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: