কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সাতক্ষীরা ও হিলি সীমান্তে ২৩ নারী পুরুষ আটক

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ অবৈধ পথে ভারত গিয়ে ফেরত আসার সময় সাতক্ষীরার দেবহাটার ভাতশালা সীমান্ত থেকে এক মহিলাসহ ১৮ বাংলাদেশী নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। রবিবার দুপুরে উপজেলার ভাতশালা সীমান্ত থেকে তাদের আটক করা হয়। আটককৃতদের বাড়ি দেশের বিভিন্ন জেলায়। সাতক্ষীরার নীলডুমুর ৩৪ বিজিবি ব্যাটালিয়নের অপারেশন অফিসার মেজর আহাদ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের দেবহাটা থানায় হস্তান্তর করা হয়েছে।

স্টাফ রিপোর্টার, দিনাজপুর থেকে জানান, দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্ত দিয়ে অবৈধ অনুপ্রবেশের অভিযোগে রবিবার সকালে এক নারীসহ চার ভারতীয় ও এক বাংলাদেশী নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এছাড়া শুক্রবার ভারতে আটক ৩ বাংলাদেশীকে বিজিবির কাছে ফেরত দিয়েছে বিএসএফ কর্তৃপক্ষ। জানা গেছে, রবিবার সকাল ১০টার দিকে হিলি সীমান্তের ২৮৫ মেন পিলারের কাছে ৫ নারী-পুরুষ জড়ো হয়।

এ সময় তাদের গতিবিধি সন্দেহ হলে কর্তব্যরত বিজিবি সদস্যরা জিজ্ঞাসাবাদ করেন। তখন তারা নিজেদের ভারতীয় নাগরিক বলে স্বীকার করে। ফলে তাদের আটক করা হয়। আটককৃতরা হলোÑ ভারতের উত্তর ২৪ পরগুনা জেলার টিটাগড় থানার ব্যারাকপুর এলাকার একই পরিবারের তারক নন্দি (৩৬), তার স্ত্রী রানু নন্দি (৩২), ছেলে শান্তনু (১৪) ও সৌরভ (১০) এবং ঢাকার বিক্রমপুরের মৃত কান্তি দাসের ছেলে ভরত দাস (২৫)।

প্রকাশিত : ১২ জানুয়ারী ২০১৫

১২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: