আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

নাশকতার আশঙ্কায় আটক ৩১

প্রকাশিত : ১০ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ২০ দলের ডাকা অবরোধ চলাকালে নাশকতার আশঙ্কায় পুলিশ বিভিন্ন জেলা থেকে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত ৩১ বিএনপি-জামায়াত নেতাকর্মীকে আটক করেছে। এছাড়া পটুয়াখালীতে দেড় শ’ নেতাকর্মীকে আসামি করে মামলা রুজু করেছে পুলিশ। স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো খবর :

ঠাকুরগাঁও ॥ নাশকতার আশঙ্কায় ঠাকুরগাঁওয়ে বিএনপি ও জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতদের মধ্যে বিএনপি’র ৬ ও জামায়াতের ৫ নেতাকর্মী রয়েছে।

পটুয়াখালী ॥ শহরের সবুজবাগ মোড়ে বুধবার বিকেলে ইজিবাইক ও পিকআপ ভ্যান ভাংচুরের ঘটনায় পটুয়াখালী জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম রব মিয়াসহ দলের ৮৪ নেতাকর্মীর নাম উল্লেখ করে ও আরও ৬০ থেকে ৭০ অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে সদর থানা পুলিশ একটি মামলা দায়ের করেছে।

নীলফামারী॥ নাশকতা সৃষ্টির পাঁয়তারার অভিযোগে নীলফামারীর ডিমলা উপজেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক তবিবুল ইসলাম গ্রেফতার হয়েছে। বৃহস্পতিবার রাতে ডিমলা হাসপাতাল মোড় হতে তাকে পুলিশ গ্রেফতার করে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর ॥ লক্ষ্মীপুরে বিএনপি জামায়াতের দুই কর্মীসহ ১৯জনকে গ্রেপ্তার করা হয়েছে। জেলার পাঁচটি উপজেলা থেকে এদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন একজন শিবির কর্মী এবং একজন বিএনপি কর্মী।

প্রকাশিত : ১০ জানুয়ারী ২০১৫

১০/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: