কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

বিহঙ্গ

হিম হিম ঠা-ার শীত ঋতুতে বিহঙ্গ ফ্যাশনসচেতন ছেলেদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাকের সম্ভার নিয়ে এসেছে। বিহঙ্গ’র ডিজাইনার নয়ন তার মেধা ও প্রজ্ঞার মাধ্যমে উপস্থাপন করছেন নতুন আঙ্গিকের পোশাকের। তার শীত ঋতু উপযোগী পোশাকে পাওয়া যায় বৈচিত্র্য আর নানা রঙের বিন্যাস। কখনও বিমূর্ত কখনওবা জ্যামিতিক নক্সা দিয়ে করেন নানা ধরনের ডিজাইন। শীত ঋতুতে তিনি তৈরি করেছেন আকর্ষণীয় ডিজাইনের হুডি, ফুল হাতা টি-শার্ট। প্রতিটি পোশাকে করা হয়েছে উজ্জ্বল রঙের আধুনিক ধারার মোটিফ। ৪০ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৮১৯ ২৫ ৪৬ ৭৮, ০১৭১২ ৬৭৮ ৯৩৪।

শ্রীময়ী

শীতকালীন পোশাক আয়োজনে ফ্যাশন হাউস শ্রীময়ীতে রয়েছে থ্রিপিছ, শাড়ী, পাঞ্জাবি, ফতুয়া ও বাচ্চাদের পোশাক। বর্ণিল এই পোশাক সমাহারে থাকছে ব্লক, বাটিক, কারচুপি ও এম্ব্রয়ডারির কাজ।

যোগাযোগ: শ্রীময়ী ফ্যাশন হাউস, সমবায় মার্কেট, ৩য় তলা, চাষাঢ়া, নারায়ানগঞ্জ।

বিন্দু

তারুণ্যের পছন্দের ব্র্যান্ড বিন্দু এবারের শীতে তাদের হাউসে এনেছে শীত উপযোগী সব ধরনের পোশাক। বিশেষ আয়োজন হিসেবে রয়েছে হুডি টি-শার্ট। প্রতিটি উপলক্ষে নতুন ডিজাইনের পোশাক নিয়ে আসে বিন্দু । এ সব পোশাক খুচরা ও পাইকারি বিক্রয় হয়। শোরুম : ৯০, ১২৫, ১২৬ আজিজ সুপার মার্কেট (২য় তলা), শাহবাগ, ঢাকা। মোবাইল : ০১৭১৭৩৬১৭৩০।

ব্যাঙ

তারুণ্যের জয়ধ্বনিতে মুখরিত ব্যাঙ সবসময় চেষ্টা করে সম্মানিত গ্রাহকবৃন্দের সেবা ও পণ্যের গুণগতমানের নিশ্চয়তা দিতে। তাই ব্যাঙ নতুন বছর ২০১৫ তে ক্রেতাসাধারণের জন্য নিয়ে এসেছে সম্পূর্ণ নতুন ভিন্নধর্মী এক প্রস্তাবনা। ব্যবহৃত পণ্য পরিবর্তন অথবা টাকা ফেরত দেয়ার প্রস্তাবনা।

পণ্য পরিবর্তন অথবা টাকা ফেরত দেয়ার সময়সীমা পণ্য বিক্রির ৭ দিন পর্যন্ত। ক্রয়কৃত পণ্য ধোয়ার পরে রং নষ্ট হলে, রং’র কোন রকম পরিবর্তন হলে ব্যবহৃত পণ্য পরিবর্তন অথবা ফেরত দেয়া হবে। পরিবর্তন অথবা ফেরত দেয়ার সময়ে অবশ্যই মেমো দেখাতে হবে। ইচ্ছাকৃত অথবা দুর্ঘটনাজনিত কারণে কাপড় ছিঁড়ে গেলে, রং উঠলে, নষ্ট হলে পণ্য’র দায় দায়িত্ব ব্যাঙ কর্তৃপক্ষের নয়। আরও বিস্তারিত জানতে, হট লাইন : ০১৯৭৭ ১১২ ২৬৪।

ক্যাপ্রিকর্ন’স ওয়ার্ল্ড

ক্যাপ্রিকর্ন’স ওয়ার্ল্ড রেস্টুরেন্ট রাজধানীর বারিধারার জে-ব্লকে ইন্ট্রাকো সেন্টারে ‘ক্যাপ্রিকর্ন’স ওয়ার্ল্ড কুইক সার্ভিস রেস্টুরেন্ট (কিউএসআর)’ নামে নতুন আঙ্গিকে তাদের ১২তম শাখার শুভ উদ্বোধন করল। বসুন্ধরা সিটি ও যমুনা ফিউচার পার্কের ক্যাপ্রিকর্ন’স ওয়ার্ল্ড রেস্টুরেন্টের একটি মিনিয়েচার ভার্সন হচ্ছে ক্যাপ্রিকর্ন’স ওয়ার্ল্ড (কিউএসআর)। ২২ ডিসেম্বর উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক লি. এর সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. এ এ এম জাকারিয়া, মিসরের রাষ্ট্রদূত মাহমুদ ইজ্জত, ইন্ট্রাকোর চেয়ারম্যান এইচ এম হাকিম আলী ও ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ আলী, ক্যাপ্রিকর্ন’স লিমিটেডের চেয়ারম্যান সৈয়েদা সামসুর নাহার ও ব্যবস্থাপনা পরিচালক লে. কর্নেল (অব.) হারুন উর রশীদ চৌধুরী এবং রেস্টুরেন্টটির কর্মকর্তারা। ক্যাপ্রিকর্ন’স ওয়ার্ল্ড (কিউএসআর) ইন্ট্রাকো ও ক্যাপ্রিকর্ন’স লি. এর একটি যৌথ উদ্যোগ।

সুঁইসুতা

ঋতুর ধারাবাহিকতায় আমাদের মাঝে হানা দিয়েছে শীত। আর এই শীতে দেহে উষ্ণতার জন্য চাই শীতের পোশাক। তাই তারুণ্যরে রং সুঁইসুতা এবারের শীত আয়োজনে নতুন ডিজাইন ও স্টাইলের কিছু পোশাক নিয়ে এসেছে। সুঁইসুতায় এবারের শীত আয়োজনে রয়েছে ছেলেদের ফুল-সিøভ টি-শার্ট, ভি-নেক, পলো-শার্ট, হুডি এবং হ্যান্ড প্রিন্ট, এ্যাম্ব্রয়ডারি, ব্লক প্রিন্ট ও মোটিভের পাঞ্জাবি। এছাড়াও ছোট বাচ্চাদরে জন্য রয়েছে টি-শার্ট। দেশীয় ফেব্রিক্সে তৈরি এসব পোশাকের মূল্য বেশ সহনীয় মাত্রায় রয়েছে। তারুণ্যরে প্রতিটি রঙের দেশীয় ফেব্রিক্স ব্যবহার করায় বুটিক্স্ হাউস সুঁইসুতার এ সকল পোশাক সকলের নিকট বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। পাইকারি ও খুচরা পোশাক পাওয়া যাবে ৩৪, আজিজ সুপার মার্কেট, ২য় তলা শাহবাগ, ঢাকা, শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ী এবং গুঠীয়া ব্রিজ, বাবুগঞ্জ, বরিশাল।

অপাস

অপাস বুটিক হাউসটি এই শীতে নানা রঙের, ডিজাইনের কিছু নতুন পোশাক এনেছে। অপাস’র পোশাকে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। রঙের ক্ষেত্রে প্রাধান্য দিয়ে প্যাটার্ন ও ছাঁটে পরিবর্তন এসেছে। বর্তমান ট্রেন্ডকে লক্ষ্য রেখে চমৎকার ডিজাইনের পোশাক তৈরি করা হয়েছে অপাস-এ। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

০৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: