মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গণমাধ্যম নাশকতার উস্কানির যন্ত্র নয় ॥ তথ্যমন্ত্রী

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ৮ জানুয়ারি ॥ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়াকে গ্রেফতার বা আটক করা হয়নি। তাকে উস্কানি থেকে নিবৃত করা হয়েছে। একুশে টিভির সম্প্রচার অব্যাহত আছে, কোন গণমাধ্যম অন্তর্ঘাত, নাশকতার উস্কানির যন্ত্র নয়, একুশে টিভিসহ সকল গণমাধ্যম দায়িত্বশীলতার সঙ্গে কাজ করবে। বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহ জেলা জাসদের সম্মেলন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন। শহরের পায়রা চত্বরে জেলা জাসদ আয়োজিত সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা জাসদের সভাপতি জাহিদুল ইসলাম টিপু।

নেত্রকোনায় কৃষককে অপহরণ চেষ্টা ॥ আটক চার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ৮ জানুয়ারি ॥ ফিল্মি স্টাইলে মাইক্রোবাস নিয়ে এক কৃষককে অপহরণের সময় স্থানীয় জনতা একটি বিদেশী পিস্তলসহ চার অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে। এ সময় অপহরণকারীদের হাতে দু’জন গ্রামবাসী গুলিবিদ্ধসহ ৬ জন আহত হয়। উত্তেজিত জনতা অপহরণকারীদের মাইক্রোবাসটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। বৃহস্পতিবার সকালে জেলার কেন্দুয়া উপজেলার পাইকুড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আটককৃতরা হচ্ছে- চাঁদপুরের মতলব উপজেলার সোহরাব প্রধান (২২), রাজশাহীর বাঘা উপজেলার রায়হান (২৪), গাজীপুরের শ্রীপুর উপজেলার বাউনি গ্রামের রবিউল আলম (২৯) ও নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুগদাপাড়া গ্রামের আমানুল্লাহ (২০)।

কেন্দুয়া থানার ওসি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে অপহরণ ও অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে। ওই অপহরণকারী চক্রের আরও পাঁচ সদস্যকে ময়মনসিংহের নান্দাইল থানা পুলিশ আটক করেছে।

বরিশালে অস্ত্রসহ যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ সদর উপজেলার লাহারহাট থেকে বুধবার রাত দশটার দিকে সাইদুল ইসলাম (২৮) নামের এক যুবককে নাইন এমএম পিস্তল ও একটি ম্যাগজিনসহ আটক করেছে সাহেবেরহাট বন্দর থানার পুলিশ। সে ওই এলাকার সোমরাজী গ্রামের রাজু আহমেদ রাজার পুত্র।

জানা গেছে, সাইদুলকে আটক করে তল্লাশি চালিয়ে তার কোমরে থাকা একটি নাইন এমএম পিস্তল ও খালি ম্যাগজিন উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৯ জানুয়ারী ২০১৫

০৯/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: