কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ

কক্সবাজারে যুবলীগ নেতার দুই পায়ের রগ কর্তন, চোখ উৎপাটন

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ মহেশখালীর বড় মহেশখালী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ নুরুল আবছারের দুই পায়ের রগ কেটে ২টি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেল সাড়ে ৩টায় বড় মহেশখালীর মাহাড়াপাড়ায় এ ঘটনা ঘটে। আহত আবছার বড় মহেশখালী ইউনিয়নের ফকিরাকাটা এলাকার মোহাম্মদ হোসেনের পুত্র। আহতদের পিতা মোহাম্মদ হোসেন জানিয়েছেন, পূর্ব বিরোধের জের ধরে বড় মহেশখালীর ইউপি চেয়ারম্যান শরীফ বাদশার ছেলে আব্দুল্লাহ আল নিশানের নেতৃত্বে একদল চিহ্নিত দুর্বৃত্ত এ হামলা চালিয়েছে। এ সময় তার পুত্রের পায়ের রগ কেটে চোখ উপড়ে ফেলা হয়েছে।

পরে আহতকে উদ্ধার করে প্রথমে মহেশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরবর্তীতে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে কর্তব্যরত চিকিৎসকরা।

মহেশখালী সদর থানার ওসি জানান, বিরোধের জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের বিশেষ অভিযান চালাচ্ছে।

ছাত্রলীগের দুই নেতাকে কুপিয়েছে শিবির ক্যাডাররা ॥ এদিকে সদর খুরুশকুল এলাকায় ছাত্রলীগের ২ নেতাকে কুপিয়ে আহত করেছে শিবির ক্যাডাররা। বুধবার বিকেল ৩টার দিকে পেঁচারঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

এতে আহত কক্সবাজার সিটি কলেজ ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক ও খুরুশকুল পেঁচারঘোনা এলাকার আমিনুল ইসলামের পুত্র নুরুল আমিন, ইউনিয়ন ছাত্রলীগের সংগঠনিক সম্পাদক ও আবদুস শুক্কুরের পুত্র খোরশেদ আলমকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলেও অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহত ২ ছাত্রলীগ নেতা জানিয়েছেন, তারা বাড়ির নিকটে একটি দোকানের সামনে দাঁড়িয়ে আলাপ করছিল। ওই সময় চিহ্নিত কয়েকজন শিবির ক্যাডারের নেতৃত্বে ১৫-২০ জনের একটি সশস্ত্রদল এসে তাদের এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। বিষয়টি শুনেছেন বলে দাবি করে কক্সবাজার সদর থানার ওসি জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের আজাদ চিহ্নিত অস্ত্রধারী শিবির ক্যাডারদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবি জানিয়েছেন।

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

০৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: