মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আ’লীগ দুই গ্রুপের স্মরণসভা দৌলতপুরে নিষেধাজ্ঞা

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, ৭ জানুয়ারি ॥ কুষ্টিয়ার দৌলতপুরে আওয়ামী লীগ নেতা আওলাদ হোসেন মাস্টারের স্মরণসভায় প্রশাসন নিষেধাজ্ঞা জারি করেছেন। একই স্থানে আওয়ামী লীগের দুই গ্রুপের পাল্টা পাল্টি স্মরণসভার কথা প্রচার করায় বুধবার সকালে মাইকিং করে এ নিষেধাজ্ঞা জারি করা হয়।

স্মরণসভার আয়োজক সূত্র জানায়, প্রশাসনের অনুমতি নিয়ে উপজেলার মরিচা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বৈরাগীরচর মাধ্যমিক বিদ্যালয়ের প্রয়াত প্রধান শিক্ষক আওলাদ হোসেনের স্মরণে বুধবার দুপুর ২টায় বৈরাগীরচর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে স্মরণসভার আয়োজন করা হয়। স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন আহমেদ। কিন্তু হঠাৎ করে স্মরণসভার একদিন আগে মঙ্গলবার সন্ধ্যায় বর্তমান স্বতন্ত্র সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর নাম ব্যবহার করে একই স্থানে প্রয়াত আওলাদ হোসেনের স্মরণে স্মরণসভার আয়োজন করার কথা বলে মাইকিং করে সংসদ সদস্যের লোকজন। একই স্থানে একই সময়ে দুই পক্ষ পাল্টাপাল্টি স্মরণসভার আয়োজন করার বিষয়টি প্রশাসন অবগত হলে সংঘাত এড়াতে ঘটনাস্থলে নিষেধাজ্ঞা জারি করে মাইকিং করেন প্রশাসন।

প্রতœতত্ত্ব রক্ষায় ব্যবস্থা

খবর প্রকাশের পর

নিজস্ব সংবাদদাতা, পার্বতীপুর ৭ জানুয়ারি ॥ পার্বতীপুরে প্রাচীনর্কীতি কিচক রাজার গড় কেটে নিশ্চিহ্ন করার খবর দৈনিক জনকণ্ঠে প্রকাশিত হওয়ার পর প্রতœতত্ত্ব বিভাগ এটি রক্ষার উদ্যোগ নিয়েছেন। রংপুর ও রাজশাহী বিভাগের প্রতœতত্ত্ব অধিদফতরের আঞ্চলিক পরিচালক নাহিদ সুলতানা আজ বুধবার সকাল ১১টায় জানিয়েছেন, গড়ের মাটি অপসারণ বন্ধের ব্যবস্থা গ্রহণের জন্য ৫ জানুয়ারি পার্বতীপুর মডেল থানার ওসির নিকট ফ্যাক্স বার্তা প্রেরণ করে অনুলিপি দেয়া হয়েছে প্রতœতত্ত্ব অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব), দিনাজপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও পার্বতীপুরের ইউএনও কে।

দাউদকান্দিতে অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ৭ জানুয়ারি ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউকান্দিতে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ। দাউদকান্দি মডেল থানা পুলিশ জানান, মঙ্গলবার গভীর রাতে মহাসড়কের দাউদকান্দির মেঘনা-গোমতী সেতুর পূর্ব পাশে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলোÑ আমির হোসেন (২৪), তৈকির হোসেন (২০) ও হযরত আলী (২৮)।

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

০৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: