রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

অবরোধের প্রতিবাদে কক্সবাজারে ছাত্র জমায়েত

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রতিবাদে কক্সবাজার শহরে ছাত্র জমায়েত ও বিশাল বিক্ষোভ মিছিল করেছে জেলা ছাত্রলীগ। বুধবার সকালে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা ইশতিয়াক আহমদ জয়ের নেতৃত্বে মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশে মিলিত হয়। সমাবেশে ইশতিয়াক জয় বলেন, খালেদা জিয়া আজ গণতন্ত্র বিপন্ন করার অপ-প্রয়াসের অংশ হিসেবে ইস্যুবিহীন অবরোধের ডাক দিয়েছে।

রাঙ্গামাটিতে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ৭ জানুয়ারি ॥ শহরের পাবলিক হেলথ্্ সংলগ্ন এলাকায় অগ্নিকা-ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেছেন সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু ও রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা।

বুধবার রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও মহিলা সাংসদের উদ্যোগে এসব ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। অগ্নিকা-ে মোট ৬৭ ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে পাঁচ হাজার টাকার চেক, শাড়ি, মশারি ও শীতবস্ত্রসহ নানা ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণসামগ্রী বিতরণকালে রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, হিসাব ও নিরীক্ষা কর্মকর্র্তা আবদুল মনসুর চৌধুরীসহ স্থানীয় ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

চট্টগ্রামে অগ্নিকা-ে ১০ বসতঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার ফিরোজশাহ কলোনিতে ভয়াবহ এক অগ্নিকা-ে ১০টি কাঁচাঘর ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার গভীর রাতে কলোনির জানারখিল এলাকায় এ অগ্নিকা-ের ঘটনা ঘটে। জানা যায়, গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে অগ্নিকা-ের সূত্রপাত হয় রাত সোয়া ২টার দিকে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে আশপাশের ঘরগুলোতে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল ইউনিট অকুস্থলে ছুটে গিয়ে প্রায় একঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ১০টি কাঁচাঘর ও দুটি পাকা রান্নাঘর পুড়ে যায়।

মুন্সীগঞ্জে শিক্ষা সমাবেশ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের মিরকাদিম হাজী আমজাত আলী কলেজে শিক্ষা সমাবেশ হয়েছে। বুধবার কলেজটির মিলনায়তনে এই সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ সাইফুল হাসান বাদল। কলেজটির অধ্যক্ষ মোঃ সাদেক আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা. শরিফুল আলম, মিরকাদিম পৌরসভার মেয়র শহিদুল ইসলাম শাহিন, সদর ইউএনও সারাবান তাহুরা, জলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক আজিজুল হক, মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল প্রমুখ।

প্রকাশিত : ৮ জানুয়ারী ২০১৫

০৮/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: