মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

সড়ক দুর্ঘটনায় নারী ও মুক্তিযোদ্ধাসহ নিহত ৭

প্রকাশিত : ৭ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ কুমিল্লায় ট্রাকচাপায় চার নারী, বরিশালে মোটরসাইকেল দুর্ঘটনায় মুক্তিযোদ্ধা, কিশোরগঞ্জে গাড়িচাপায় বৃদ্ধা ও আশুলিয়ায় বাসচাপায় পোশাক কারখানায় কর্মকর্তা নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো-

কুমিল্লা ॥ বুড়িচংয়ে ট্রাকচাপায় ৪ নারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। সোমবার গভীর রাতে জেলার বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কের বুড়িচং উপজেলার পূর্ণমতি নোয়াপাড়া গ্রামের দরিয়ারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, বুড়িচং উপজেলার পূর্ণমতি নোয়াপাড়া গ্রামের মিজানুর রহমান তাঁর স্ত্রী ও পাশাপাশি বাড়ির মহিলাসহ ৮ জনের একটি দল সোমবার রাতে পার্শ্ববর্তী বারেশ্বর গ্রামের হারুনুর রশিদের বাড়িতে মাইজ ভান্ডারি ওয়াজ মাহফিল শুনতে যান। মাহফিল শুনে তারা বাড়ি ফেরার পথে দরিয়ারপাড় এলাকায় পৌঁছামাত্র দ্রুতগতির একটি ট্রাক তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে ১ জনের মৃত্যু হয় এবং হাসপাতালে নেয়ার পথে আরও ৩ জন মারা যান। নিহতরা হলেন- সালমা আক্তার (৩০), রাশেদা বেগম (৫৫), মৃত সেকান্দর আলী ভূঁইয়ার স্ত্রী জাহানারা বেগম (৬৫) ও মনোয়ারা বেগম (৪৫)।

বরিশাল ॥ জেলার মুলাদী উপজেলার নাজিরপুর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় বীর মুক্তিযোদ্ধা মোঃ নাসির উদ্দিন শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা গেছেন। জানা গেছে, সাহেবের চর আব্দুল্লাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন (৫৯) সোমবার দুপুরে নাজিরপুর থেকে মোটরসাইকেলযোগে মুলাদী যাচ্ছিলেন। পথিমধ্যে নাজিরপুর নামক এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দুর্ঘটনায় পতিত হয়ে সে গুরুতর আহত হন। স্থানীয়রা নাসির উদ্দিনকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

কিশোরগঞ্জ ॥ জেলার কটিয়াদীতে প্রাইভেটকারের নিচে চাপা পড়ে রাবেয়া আক্তার (৭০) নামে এক বৃদ্ধা ঘটনাস্থলেই নিহত হয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সন্ধ্যায় রাবেয়া তাঁর ছেলেকে নিয়ে অটোবাইকে করে উপজেলার বনগ্রামের জামষাইটে আসার সময় পথিমধ্যে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কের বানিয়াগ্রাম ছনকান্দা এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি প্রাইভেটকার চাপা দিলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

সাভার ॥ মঙ্গলবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া থানাধীন চক্রবর্তী বাসস্ট্যান্ড এলাকায় যাত্রীবাহী বাসচাপায় এক পোশাক কারখানার কর্মকর্তা নিহত হয়েছে। নিহতের নাম মুজিবুর রহমান (৪৫)। তিনি একটি পোশাক কারখানার এজিএম এবং আশুলিয়া থানাধীন শিমুলিয়া ইউনিয়নের গোয়াইল বাড়ি এলাকায় বসবাস করতেন। জানা গেছে, সকাল নয়টার দিকে মুজিবুর মোটরসাইকেলযোগে চক্রবর্তী এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি যাত্রীবাহী বাস তাঁকে চাপা দেয়। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে।

প্রকাশিত : ৭ জানুয়ারী ২০১৫

০৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: