আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

পণ্য সরবরাহ করা হবে পুলিশী পাহারায়

প্রকাশিত : ৭ জানুয়ারী ২০১৫

অর্থনৈতিক রিপোর্টার ॥ পণ্য আমদানি-রফতানি অব্যাহত রাখতে পুলিশী পাহারায় পণ্য সরবরাহ করার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ পুলিশ। বিরোধী রাজনৈতিক দলের অবরোধ কর্মসূচীতে আমদানি রফতানির পণ্য সরবরাহ ব্যাহত হওয়ার আশঙ্কা থেকে মঙ্গলবার রাজধানীর পুলিশ হেড কোয়ার্টারে অনুষ্ঠিত এক জরুরীসভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। পুলিশের উপ-মহাপরিদর্শক মোঃ আছাদুজ্জামান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অংশ নেন পুলিশ ও র‌্যাবের উর্ধতন কমকর্তাগণ এবং বিজিএমইএ, পোশাক খাত, পরিবহন খাতের মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ।

সভা সিদ্ধান্ত অনুযায়ী, অবরোধ-কর্মসূচীর সময় আমদানি-রপ্তানি অব্যাহত রাখতে পণ্য সরবরাহ ব্যবস্থাকে নিরাপদ করতে কারখানা থেকে বন্দর পর্যন্ত পণ্যবাহী ট্রাক, কভার্ড ভ্যান, যাত্রীবাহী বাস ও অন্যান্য যানবাহনকে পুলিশী পাহারা দেয়া হবে। অবরোধ চলাকালে প্রতিদিন দুই সøটে রাত ৯টা ও সকাল ৯টা থেকে এই নিরাপত্তা দেয়া হবে। এই সময়ে হাইওয়ের পার্শ্ববর্তী থানা ও পুলিশ ফাঁড়িগুলো সংশ্লিষ্ট এলাকায় এই নিরাপত্তা নিশ্চিত করবে।

এ ব্যাপারে বিজিএমইএর সহসভাপতি মোঃ শহীদুল্লাহ আজীম সাংবাদিকদের বলেন, পোশাক রফতানিতে ভিয়েতমানসহ অন্যান্য দেশ এগিয়ে যাচ্ছে। রাজনৈতিক স্থিতিশীলতা থাকলে সবই সম্ভব। এজন্য সরকার ও বিরোধী দলসমূহ উভয় পক্ষকে আন্তরিক হওয়া দরকার। তিনি বলেন, সবার আগে যুদ্ধংদেহী মনোভাব ছাড়তে হবে। এছাড়া দেশের ব্র্যান্ডিং করতে না পারলে কেউ আসবে না।

প্রকাশিত : ৭ জানুয়ারী ২০১৫

০৭/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: