কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

স্বাধীনতা দিবসের নাটকে রিচি-মিলন

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫
স্বাধীনতা দিবসের নাটকে রিচি-মিলন

স্টাফ রিপোর্টার ॥ স্বাধীনতা দিবস উপলক্ষে নির্মিত ‘চোখের জলে’ নাটকে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন দেশের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলন ও অভিনেত্রী রিচি সোলায়মান। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। আসছে স্বাধীনতা দিবসে নাটকটি একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে।

আবারও মিলনের সঙ্গে অভিনয় প্রসঙ্গে রিচি সোলায়মান বলেন, মিলন আমার খুব ভাল একজন বন্ধু। একজন অসাধারণ অভিনেতা। মানুষকে খুব সহজে আপন করে নিতে পারে সে। এ নাটকে তাঁর সঙ্গে অভিনয় করতে পেরে আমার ভাল লেগেছে। আশা করছি দর্শকদেরও ভাল লাগবে। রিচি প্রসঙ্গে মিলন বলেন, আমার অনেক বছরের পুরোনো খুব ভাল বন্ধুদের একজন রিচি। তাঁর সঙ্গে আমার কাজের বোঝাপড়াটা এমন যে নাটকে রিচি থাকলে কাজটা আমার জন্য ভীষণ আরামদায়ক হয়। কারণ রিচি এমনই একজন অভিনেত্রী যে চরিত্রকে নিজের মধ্যে লালন করে তা চমৎকারভাবে তুলে ধরতে পারে। বিপরীতে যেই অভিনয় করুক না কেন তার জন্য রিচি খুব সহায়ক ভূমিকা পালন করেন। একজন স্পষ্টবাদী মানুষ রিচি। এই নাটকে আমরা ভীষণ আন্তরিকতা নিয়ে কাজ করছি। চয়নিকা দিদির প্রতি কৃতজ্ঞ যে তিনি একটি ভাল গল্পের নাটকে কাজ করার সুযোগ দিলেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে মিলন ও রিচি অভিনীত প্রথম নাটক ছিল চয়নিকা চৌধুরীরই নির্দেশনায়। চলতি নতুন বছরেও মিলন রিচি প্রথম অভিনয় করছেন চয়নিকারই নাটকে। চয়নিকা চৌধুরীর নির্দেশনায় রিচি মিলন প্রথম অভিনয় করেন ২০০৭ সালে ‘যে ভুলে তোমায় ভুলি’ নাটকে। এরপর ‘রূপকথার বেহালা’, ‘একজন এসেছিল’, ‘ও পাশে বরফ ডানা’সহ আরও বেশ কিছু নাটকে অভিনয় করেন। এদিকে মিলন অভিনীত যে চলচ্চিত্রগুলোর কাজ প্রায় শেষ সেগুলো হচ্ছে অনন্য মামুনের ‘ব্ল্যাক মেইল’, ইফতেখার চৌধুরীর ‘ওয়ান ওয়ে’, শাহ আলম ম-লের ‘ভালবাসা সীমাহীন’ ও হাবিবুল ইসলাম হাবিবের ‘রাত্রির যাত্রী’। এদিকে রিচি অভিনীত ধারাবাহিক গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘হল্লাবাজি’ বাংলাভিশনে এবং রুলীন রহমানের ‘মায়ার খেলা’ আরটিভিতে প্রচার হচ্ছে।

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

০৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: