মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

নাশকতার আশঙ্কায় সারাদেশে আটক ৩২০

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ নাশকতার আশঙ্কায় সারাদেশে বিএনপি-জামায়াতের ৩২০ নেতাকর্মীকে আটক করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদেরÑ

কক্সবাজার ॥ কক্সবাজার শহরে বিক্ষোভ মিছিল চলাকালে জামায়াতের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে ৩ জনসহ নাশকতার অভিযোগে চকরিয়া, টেকনাফ ও রামু মিঠাছড়ি থেকে পুলিশ ১৭ পিকেটারকে আটক করেছে।

বাগেরহাট ॥ জেলার ৯টি উপজেলা থেকে বিএনপি-ছাত্রদলের ৪ ও জামায়াতের এক কর্মীসহ ২৬ জনকে আটক করেছে।

মেহেরপুর ॥ জেলার বিভিন্ন এলাকা থেকে ১০ বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। এদের মধ্যে গাংনী থানা পুলিশ ৬ জনকে এবং মজিবনগর থানা পুলিশ আরও ৪ জনকে আটক করেছে।

যশোর ॥ যশোরে বিশেষ অভিযানে পুলিশ গত দু’দিনে ১৩৩ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে ৪৬ জন জামায়াত বিএনপি নেতাকর্মী। এদের মধ্যে বিএনপির কেন্দ্রীয় সদস্য ও যশোরের বাঘারপাড়া উপজেলার সভাপতি টিএস আইয়ুবও রয়েছেন।

দিনাজপুর ॥ জামায়াত-বিএনপির ১৮ জনকে দিনাজপুরে গ্রেফতার করা হয়েছে। জানা গেছে, এর মধ্যে বিরল উপজেলায় ৪ জন, বিরামপুর উপজেলা ও ঘোড়াঘাট উপজেলা থেকে ৩ জন করে ৬ জন, বোচাগঞ্জ, হাকিমপুর ও দিনাজপুর সদর উপজেলা থেকে ২ জন করে ৬ জন এবং খানসামা ও নবাবগঞ্জ উপজেলায় ১ জন করে ২ জনকে গ্রেফতার করা হয়।

দামুড়হুদা ॥ উপজেলার দর্শনায় শাহাবুল (৩০) নামের এক যুবদল কর্মীকে আটক করেছে।

ঝিনাইদহ ॥ ২৭ বিএনপি-জামায়াত কর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার ভোররাতে বিভিন্ন উপজেলা থেকে তাদের আটক করা হয়।

খুলনা ॥ মহানগরীর বিভিন্ন এলাকা ও জেলার ৯ উপজেলায় অভিযান চালিয়ে পুলিশ বিএনপি-জামায়াত শিবিরের ৬৫ নেতাকর্মীকে আটক করেছে। আটককৃতদের মধ্যে নগরী থেকে ২২ জন ও জেলা পুলিশের অভিযানে ৪৩ জন। রাতে মহানগরীর টুটপাড়া থেকে আটককৃত জামায়াত-শিবিরের ৫ কর্মীর কাছ থেকে ৬টি ককটেল ও জিহাদী বইসহ বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়েছে।

নড়াইল ॥ সদর উপজেলা কৃষকদলের সভাপতি রফিকুল ইসলাম, নড়াইল পৌর কৃষকদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমানসহ বিএনপি-জামায়াতের ৭ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে বিএনপি ও অঙ্গ-সংগঠনের ৫ কর্মীকে আটক করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

মাগুরা ॥ শহরের বিভিন্ন স্থান থেকে বিএনপি, ছাত্রদল ও জামায়াতের ১১ নেতাকর্মীকে আটক করেছে।

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

০৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: