কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বৃদ্ধ যুবকসহ চার খুন

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫
  • কৃষক ও দুই যুবকের লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ মাদারীপুরে বৃদ্ধ, সাভারে শিক্ষক, ধামরাইয়ে কলেজছাত্র, খুলনায় যুবক খুন হয়েছে। এ ছাড়া কুষ্টিয়ার দৌলতপুরে পাঁচ দিন পর কৃষকের, জামালপুরে ও রূপগঞ্জে দুই যুবকের লাশ উদ্ধার হয়েছে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের।

মাদারীপুর ॥ রবিবার রাতে মাদারীপুরের রাজৈরে বাবুল হাওলাদার (৫৬) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত বাবুল হাওলাদার রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় গ্রামের রোকন হাওলাদারের ছেলে।

পুলিশ জানায়, রবিবার রাত ১১টার দিকে রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের শাখারপাড় বাজার থেকে বাড়ির উদ্দেশে রওনা দেন বাবুল হাওলাদার। ওই সময় মাঝপথে তাকে গতিরোধ করে ৫-৬ জন দুর্বৃত্ত এ সময় ওই বৃদ্ধকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। তাকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাভার ॥ সাভারে এক গানের শিক্ষক ও ধামরাইয়ে এক কলেজছাত্র খুন হয়েছে।

জানা গেছে, রবিবার বিকেল ৫টার দিকে সাভার পৌর এলাকার দক্ষিণ পাড়া মহল্লায় (ব্লক-এ) আনোয়ারা ভিলার সামনে রিয়াজ মোর্শেদ বাবু (২৪) নামের এক গানের শিক্ষককে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। বাবু খুলনার সোনাডাঙ্গা থানার ছোট বড়রার আবুল বাশারের ছেলে। বাবু পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লায় শফি আহম্মেদের বাড়িতে সস্ত্রীক ভাড়া থাকত। বাবু শান্তা মরিয়ম বিশ^বিদ্যালয়ের ছাত্র ছিল। অপরদিকে, ধামরাই উপজেলার যাত্রাবাড়ী এলাকা থেকে তুষার আহমেদ (২২) নামের এক কলেজছাত্র খুন হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। তুষার পৌর এলাকার বিজয়নগর মহল্লার আজহার হোসেনের ছেলে।

খুলনা ॥ খুলনায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শরিফুল ইসলাম মিলন (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার রাত ১১টার দিকে নগরীর বানরগাতি এলাকার ডলফিনের মোড়ে এ হত্যাকা-ের ঘটনা ঘটে। জানা গেছে, শনিবার ১১টার দিকে মিলন বাসা থেকে বের হয়ে পাশের একটি দোকানে যাচ্ছিল। এ সময় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র ও ছুরি দিয়ে তাকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দৌলতপুর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে নিখোঁজের ৫ দিন পর মারফত আলী (২৮) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের মধুগাড়ী এলাকায় মাথাভাঙা নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি মধুগাড়ী গ্রামের মৃত হযরত বিশ্বাসের ছেলে।

জামালপুর ॥ জেলার মাদারগঞ্জে সোমবার দুপুর ১২টায় হারুন অর রশিদ (২৭) নামে এক কৃষকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী পারভীন আক্তারকে আটক করা হয়েছে। নিহত হারুন মাদারগঞ্জ উপজেলার পূর্বনিলক্ষিয়া গ্রামের সোজা মিয়ার ছেলে।

রূপগঞ্জ ॥ রূপগঞ্জে অজ্ঞাত (৩৫) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার তারাব পৌরসভার কর্ণগোপ এলাকার ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

প্রকাশিত : ৬ জানুয়ারী ২০১৫

০৬/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: