আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফরিদপুর ও নরসিংদীর শিরোপা

প্রকাশিত : ৪ জানুয়ারী ২০১৫
  • বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর ॥ ফরিদপুরে অনুষ্ঠিত বিভাগীয় পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট শনিবার ফরিদপুর রাজেন্দ্র কলেজ মাঠে শেষ হয়েছে। সমাপনী দিনে বঙ্গবন্ধু গোল্ডকাপে নরসিংদী সদর উপজেলার দক্ষিণ শীলমান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না সরকারি প্রাথমিক বিদ্যালয়কে এবং বঙ্গমাতা গোল্ডকাপে ফরিদপুর জেলার সদরপুরের দক্ষিণ চর নাসিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় টাইব্রেকারে ৩-২ গোলে নরসিংদী জেলার শিবপুর উপজেলার হরিহরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে বিভাগীয় পর্যায়ের শিরোপা লাভ করে। জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও জেলা প্রশাসনের যৌথ আয়োজনে এই টুর্নামেন্টের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন ফরিদপুরের জেলা প্রশাসক সরদার সরাফত আলী সভাপতিত্ব করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আতাউর রহমান।

ইয়াং টাইগার ক্রিকেটে খুলনা চ্যাম্পিয়ন

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ মাগুরা বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে অনুষ্ঠিত ইয়াং টাইগার অনুর্ধ-১৪ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্ট খুলনা চ্যাম্পিয়ন হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্টপোষকতায় ও মাগুরা জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত শুক্রবার অনুষ্ঠিত ফাইনালে খুলনা ১৯ রানে সাতক্ষীরাকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। টসে জিতে প্রথমে ব্যাট করে খুলনা ১৯০ রান করে। জবাবে সাতক্ষীরা সব উইকেটে হারিয়ে ১৭১ রান করে। ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন খুলনার তানভীর মল্লিক। খেলা শেষে জেলা প্রশাসক মুহা. মাহবুবর রহমান বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। বিপুলসংখ্যক দর্শক ফাইনাল খেলা উপভোগ করেন।

ভোলায় অনুর্ধ-১৬ ক্রিকেট শুরু

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ উদীয়মান ক্রিকেটার বাছাইয়ের লক্ষ্যে ভোলায় ইয়াং টাইগার্স অনুর্ধ-১৬ বিভাগীয় ক্রিকেট টুর্নামেন্টে শুরু হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের গেম অব ডেভেলপমেন্টের আয়োজনে ভোলা জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় শনিবার সকালে ভোলা গজনবী স্টেডিয়ামে টুর্নামেন্ট শুরু হয়। উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ সেলিম রেজা। এ সময় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

টুর্নামেন্টে বরিশাল বিভাগের ৬টি জেলা এতে অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় অংশ নেয় বরিশাল জেলা ও বরগুনা জেলা। টস জিতে প্রথমার্ধে বরিশাল ৯ উইকেটে ১৯৩ রান করে। জয়ের লক্ষ্য নিয়ে বরগুনা জেলা দল সব উইকেট হারিয়ে ৫৮ করে বড় ব্যবধানে হেরে যায়।

প্রকাশিত : ৪ জানুয়ারী ২০১৫

০৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলার খবর



ব্রেকিং নিউজ: