কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

জাতীয় স্কেলের অন্তর্ভুক্তর দাবিতে বরিশালে শিক্ষক কর্মচারী ফ্রন্টের সংবাদ সম

প্রকাশিত : ৪ জানুয়ারী ২০১৫

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জাতীয় পে-স্কেলে নিঃশর্তভাবে অন্তর্ভুক্তি এবং শিক্ষা জাতীয়করণের দাবিতে শনিবার বেলা ১১টার দিকে নগরীর ফজলুল হক এ্যাভিনিউয়ের বাকশিক কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন শিক্ষক-কর্মচারী ফ্রন্টের নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে এ শিক্ষক নেতা দু’মাসের অধিক আন্দোলন কর্মসূচী ঘোষণা করেন। কর্মসূচীর মধ্যে রয়েছে, ৫ থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত জনসংযোগ, ১২ জানুয়ারি সকাল ১০টায় বাকশিক কার্যালয়ে মতবিনিময় সভা, ১৩ জানুয়ারি সকাল ১০টায় প্রতিনিধি সমাবেশ, ১৭ জানুয়ারি শিক্ষক-কর্মচারীদের বিক্ষোভ-সমাবেশ, ২০ জানুয়ারি বিক্ষোভ-সমাবেশ ও ২৮ জানুয়ারি সকাল ১০টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সম্মুখে শিক্ষক-কর্মচারীদের মহাসমাবেশ।

মুন্সীগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি জেল হাজতে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ লৌহজংয়ে চাঞ্চল্যকর আওয়ামী নেতা মোবারক হোসেন খান হত্যা ও এই মামলার অন্যতম পরিচালনাকারী যুবলীগ নেতা রফিকুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি শাহাবুদ্দিন খান বাবু এখন জেলহাজতে। সে বৃহস্পতিবার মুন্সীগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে বিচারক জেলহাজতে পাঠায়।

বঙ্গোপসাগরে ট্রলারসহ ২ জেলে অপহরণ ॥ মুক্তিপণ ১০ লাখ টাকা দাবি

সংবাদদাতা, পাথরঘাটা, ৩ জানুয়ারি ॥ পাথরঘাটা থেকে ৪০ কিলোমিটার দক্ষিণে গভীর বঙ্গোপসাগরে জেলে বহরে ডাকাতি করে এফবি জাকিয়া নামের একটি মাছ ধরা ট্রলারসহ ২ জেলেকে অপহরণ করে জলদস্যু রুস্তম বাহিনী। শুক্রবার রাতে পক্ষীদিয়া নামক স্থান থেকে তাদেরকে অপহরণ করা হয়। অপহৃতরা হলো ট্রলারের মিস্ত্রি মোঃ মাসুম বিল্লাহ এবং মাঝি আঃ জলিল চৌকিদার। ট্রলার মালিক ও অপহৃত জেলেদের বাড়ি উপজেলার চরদুয়ানী ইউনিয়নে। ট্রলারসহ অপহৃত ২ জনকে ছাড়িয়ে আনার জন্য দস্যু বাহিনী ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী বলেন, আমরা প্রশাসনসহ মালিকের সঙ্গে আলোচনা করে অপহৃতদের উদ্ধারের চেষ্টা করছি।

দুই সাংবাদিকের স্মরণসভা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার উত্তর জনপদের ঐতিহ্যবাহী গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ফকীর আব্দুর রায্যাক ও সাবেক সহ-সম্পাদক সুশীল জয়ধরের স্মরণে শনিবার সকাল ১০টায় প্রেসক্লাবের আয়োজনে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাব কার্যালয়ে সভাপতি মোঃ আহছান উল্লাহ্র সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় বক্তব্য রাখেন- সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, মোঃ জামাল উদ্দিন, সাবেক সহ-সভাপতি এইচএম নাসির উদ্দিন, সম্পাদক খোকন আহম্মেদ হীরা, সহ-সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, কোষাধ্যক্ষ উত্তম দাস, প্রচার সম্পাদক মোঃ আমিন মোল্লা, রিপোর্টার্স ইউনিটির সভাপতি রফিকুল ইসলাম সবুজ, সাংবাদিক প্রেমানন্দ ঘরামী, মোহাম্মদ আলী বাবু, মোনাসেফ মামুন প্রমুখ। শেষে দু’প্রয়াত সাংবাদিকের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

প্রকাশিত : ৪ জানুয়ারী ২০১৫

০৪/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: