মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ

জন্মদিনে সকলের দোয়া চাইলেন রাষ্ট্রপতি

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

রাষ্ট্রপতি আবদুল হামিদ বৃহস্পতিবার ৭২ বছরে পা দিয়েছেন। এজন্য তিনি দেশবাসীর দোয়া কামনা করেছেন। বৃহস্পতিবার বঙ্গভবনে জন্মদিনের এক সাধারণ অনুষ্ঠানে রাষ্ট্রপতি হামিদ বলেন, জনগণের ভালবাসা ও দোয়ায় আমি এই অবস্থানে (রাষ্ট্রপতি পদে) আসতে পেরেছি। বঙ্গভবনে দরবার হলে আয়োজিত জন্মদিনের অনুষ্ঠানে পরিবারের সদস্য, ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বঙ্গভবনে কর্মকর্তা-কর্মচারীরা যোগ দেন। খবর বাসস’র।

রাষ্ট্রপতি আবদুল হামিদকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। এ সময় তিনি সম্মানিত অতিথিদের করতালির মধ্য দিয়ে জন্মদিনের কেক কাটেন। এ সময় রাষ্ট্রপতির দীর্ঘায়ু ও দেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সংক্ষিপ্ত বক্তব্যে রাষ্ট্রপতি বলেন, মৃত্যু পর্যন্ত যাতে আমি আমার দায়িত্ব পালন করে যেতে পারি সেজন্য সকলের দোয়া চাই। এ সময় তিনি তার শৈশবকালের কথা স্মরণ করে বলেন, এক কথায় ৭১ বছর দীর্ঘ সময়। রাষ্ট্রপতি বলেন, আমি যখন নিজেকে নিয়ে ভাবী তখন আমার সেই দিনগুলোর কথা মনে পড়ে।

রাষ্ট্রপতির সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাত ॥ সেনাবাহিনী প্রধান জেনারেল ইকবাল করিম ভূঁইয়া বৃহস্পতিবার বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সাক্ষাত করেছেন। সাক্ষাতকালে জেনারেল ইকবাল করিম ভূঁইয়া বাংলাদেশ সেনাবাহিনীর সার্বিক কর্মকা- এবং সম্প্রতি তার নেপাল সফর সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। রাষ্ট্রপতির প্রেস সচিব ইহসানুল করিম জানান, সেনাপ্রধান আগামী ৫ জানুয়ারি বগুড়ায় সেনাবাহিনীর শীতকালীন মহড়ায় উপস্থিত থাকার জন্য রাষ্ট্রপতিকে আমন্ত্রণ জানান। এ সময় রাষ্ট্রপতির কার্যালয়ের সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

০২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: