মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ফ্যাশন সংবাদ

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

বার্ডস আই

প্রকৃতির পালাবদলে বইছে শীতের হিমেল হাওয়া। হাল্কা কুয়াশা আর হিমহিম ভাবের কারণে পোশাকে আসছে পরিবর্তন। আর এই শীতে দেশীয় ফ্যাশন হাউস বার্ডস আইয়ে পাওয়া যাচ্ছে শত শত ডিজাইনে আকর্ষণীয় রঙের পোশাক। নতুন এসব পোশাকের মধ্যে রয়েছে ফুলহাতা টি-শার্ট, ফুলহাতা পলো শার্ট, ফুলহাতা শার্ট, হুডি, ক্যাপ, ব্লেজার। এছাড়া বাচ্চাদের টি-শার্ট, হুডি, পাঞ্জাবিও পাওয়া যাচ্ছে। এসব পোশাকে কাপড় হিসেবে ব্যবহার করা হয়েছে শতভাগ সুতি ফেব্রিক্স। এসব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে ঢাকার আজিজ সুপার মার্কেটে বার্ডস আইয়ের তিনটি শো-রুমে। নিজস্ব ডিজাইনাদের নকশায় আকর্ষণীয় এসব পোশাক তৈরিতে ব্যবহার করা হয়েছে লাল, সাদা, নীল, সবুজ, হলুদ, বেগুনি, গোলাপি, কালো, সাদাসহ বিভিন্ন রঙের আরামদায়ক কাপড়। বার্ডস আইয়ের শো-রুমে সব ধরনের পোশাক সারাদেশে পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়। যোগাযোগ : বার্ডস আই, ২৬, ৮ ও ৮৪ (২য় তলা) আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা-১০০০। ফোন: ০১৯১৫ ০৬৮১৫৩।

মুসলিম কালেকশন

তারুণ্যের ব্র্যান্ড মুসলিম কালেকশন এক্সক্লুসিভ শীতে নিয়ে এসেছে আকর্ষণীয় ডিজাইনের সব ফ্যাশনেবল শার্ট। হাল্কা শীতে ক্যাজুয়াল শার্টের মধ্যে ডেনিম কাপড়ের শার্ট বেশ উপযোগী। এই হাল্কা শীতে পাতলা ডেনিম দিয়ে তৈরি করা হয়েছে এসব শার্ট। এ ছাড়াও কটন ফেব্রিক্সের কিছু শার্ট আনা হয়েছে। ক্যাজুয়াল শার্টের মধ্যে চেক ও একরঙা শার্ট- দুটি ধরনই পাওয়া যাচ্ছে। কিছুদিন আগে একরঙা শার্ট ক্রেতাদের প্রধান পছন্দ হলে এখন সবাই চেক শার্টের দিকেই বেশি ঝুঁকছেন। ১০০ ভাগ সুতি কাপড়ে তৈরি বাহারি ডিজাইনের এসব শার্ট ছাড়াও মুসলিম কালেকশনে পাওয়া যাচ্ছে সর্বোৎকৃষ্ট মানের ফরমাল ও ক্যাজুয়াল শার্ট। মুসলিম কালেকশন এক্সক্লুসিভের চীফ ডিজাইনার ও স্বত্বাধিকারী মো. মুসলিম বলেন, শীতে এসব শার্ট তৈরি করা হয়েছে তরুণদের প্রয়োজনও বর্তমান ফ্যাশন ট্রেন্ডের বিষয়গুলো সামনে রেখে। বিভিন্ন ডিজাইনের শর্ট শার্টও পাওয়া পাচ্ছে এখানে। মুসলিম কালেকশনে ক্রেতারা পাচ্ছেন শতভাগ প্রিমিয়ার কটন, গিজা কটন, পিওর কটন, মুসলিম স্পেশাল, ইজিপশিয়ান কটনসহ নানা ডিজাইনের সব পার্টি শার্ট। বিক্রয়কেন্দ্র : মুসলিম কালেকশন এক্সক্লুসিভ, ৩০/৩১ জিলা পরিষদ মার্কেট (২য় তলা), কেরানীগঞ্জ, ঢাকা-১৩১০। ফোন : ০২-৭৭৬২৬৩৬,

মেনজ ক্লাব

ঋতুভিত্তিক পোশাক এখন ফ্যাশন ট্রেন্ডের পরিচিত রূপ। তাই পোশাকের ডিজাইন আর প্যাটার্ন ভেরিয়েশন এনে ব্র্যান্ডশপ মেনজ ক্লাব তৈরি করেছে বৈচিত্র্যময় শীত পোশাক। এখানে রঙিন এবং ডিজাইন ফরমাল আর ক্যাজুয়াল শীত অনুষঙ্গ থাকছে ফোকাস ইন। এছাড়াও বয়সভেদে থাকছে বেসিক ফিটেড ফ্যাশন অনুষঙ্গ। তবে কেনাকাটায় বাড়তি স্বাছন্দ্য আনতে জিপি স্টার গ্রাহক পাচ্ছেন ৭ থেকে ৭০ ভাগ ছাড়ে কেনাকাটার সুযোগ। এ সুযোগ মিলবে ঢাকা, চট্টগ্রাম, সিলেট এবং খুলনার শোরুমে।

প্যাসিফিক ওয়ান স্টপ

দেশের সর্ববৃহৎ ইন্টেরিয়র ম্যাটেরিয়াল শো-রুম প্যাসিফিক ওয়ান স্টপ ইন্টেরিয়র সলিউশন যাত্রা শুরু করল। প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজন করা হয় ‘উড ইন স্পেস এবং টাইম’ শিরোনামে একটি সেমিনার। এই সেমিনারের প্রধান বক্তা ছিলেন জার্মানির সমাদৃত প্রোডাক্ট ডিজাইনার ও উডওয়ার্কার মি. মার্টিন সান্জ। সেমিনারে আলোচনায় উঠে আসে কাঠের সর্বোত্তম ব্যবহার ও কাঠের আসবাপত্রে প্রযুক্তির ব্যবহার নিয়ে নানা ধরনের তথ্য।

কাঠের আসবাবপত্রে প্রযুক্তির ব্যবহার সম্পর্কে মি. মার্টিন সান্জ বলেন, ‘কাঠের ব্যবহার অতীতে যেমন ছিল বর্তমানে আছে তেমন ভবিষ্যতেও থাকবে। শুধু যোগ হচ্ছে নতুন নতুন টেকনোলজির ব্যবহার। বাংলাদেশে ফার্নিচার শিল্পের রফতানি সম্ভাবনা খুব বেশি শুধু টেকনোলজির ব্যবহার বাড়াতে পারলেই এ সম্ভাবনার দ্বার খুলে যাবে।’

সুঁইসুতা

ঋতুর ধারাবাহিকতায় আমাদের মাঝে হানা দিয়েছে শীত। আর এই শীতে দেহে উষ্ণতার জন্য চাই শীতের পোশাক। তাই তারুণ্যের রং সুঁইসুতা এবারের শীত আয়োজনে নতুন ডিজাইন ও স্টাইলের কিছু পোশাক নিয়ে এসেছে। পাইকারি ও খুচরা পোশাক পাওয়া যাবে ৩৪, আজিজ সুপার মার্কেট, ২য় তলা শাহবাগ, ঢাকা, শহীদ ফারুক সড়ক, যাত্রাবাড়ী এবং গুঠীয়া ব্রিজ, বাবুগঞ্জ, বরিশাল। যোগাযোগে- ০১৯১৫২২৪৮৮২, ০১৯১৩৭৪৪৪৫০।

জীনাত

নতুন বছরের আগমন উপলক্ষে জীনাত ফ্যাশন ও বুটিক দিচ্ছে পোশাকে ২০-৭০% পর্যন্ত ছাড়। জীনাত ফ্যাশনে পাওয়া যাচ্ছে বাহারি রং ও এক্সক্লুসিভ ডিজাইনের পার্টি ড্রেস, শাড়ি, থ্রি-পিস ও পাঞ্জাবি। প্রতিটি পোশাকে করা হয়েছে এক্সক্লুসিভ হাতের কাজ, কারচুপি, স্টোন ও এ্যাম্ব্রয়ডারির কাজ। এ ছাড়াও পাওয়া যাচ্ছে মেয়েদের সালোয়ার-কামিজ, ফতুয়া ও লেহেঙ্গা আর ছেলেদের পাঞ্জাবি ও ফতুয়াসহ বিভিন্ন ধরনের পোশাক। ঠিকানা : আভা নীড়, বাড়ি ৫৪ (এ্যাপার্টমেন্ট ১/বি), রোড ১১, ব্লক এফ।

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

০২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: