কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

প্রকৌশলী শাহীনুল ইসলাম পিডিবির নতুন চেয়ারম্যান

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

প্রকৌশলী মোঃ শাহীনুল খান ১ জানুয়ারি ২০১৫ তারিখে বিদ্যুত উন্নয়ন বোর্ডের (পিডিবি) ৩১তম চেয়ারম্যান হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন। বর্তমান পদে যোগদানের পূর্বে তিনি পিডিবির সদস্য উৎপাদন হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি পূর্বতন চেয়ারম্যান মোঃ আব্দুহু রুহুল্লাহ্্র স্থলাভিষিক্ত হলেন। মোঃ শাহীনুল ইসলাম খান ১৯৫৬ সালের ১৮ জুলাই গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলাস্থ কুন্দাঘাটা গ্রামে জন্মগ্রহণ করেন।

মোঃ শাহীনুল ইসলাম খান ১৯৭৯ সালের ২ জুলাই সহকারী প্রকৌশলী হিসেবে পিডিবির নির্মাণ বিভাগ সিলেটে যোগদান করেন। উপ-বিভাগীয় প্রকৌশলী হিসেবে তিনি ১৮ শহর বিদ্যুত বিতরণ নির্মাণ বিভাগ-৬ ময়মনসিংহ এবং সিস্টেম লস রিডাকশন স্কিম বিভাগ, ঢাকার দায়িত্ব পালন করেন। নির্বাহী প্রকৌশলী হিসেবে আশুগঞ্জ কম্বাইন্ড সাইকেল বিদ্যুত কেন্দ্র, কেন্দ্রীয় সরঞ্জাম মেরামত কারখানা, ডিজেল জেনারেশন ঢাকা এবং তত্ত্বাবধায়ক প্রকৌশলী হিসেবে চট্টমেট্রো (পূর্ব) এর দায়িত্ব পালন করেন। প্রধান প্রকৌশলী হিসেবে তিনি বিতরণ অঞ্চল সিলেট ও চট্টগ্রাম এবং সোলার স্ট্রিট লাইটিং প্রোগ্রাম ইন সিটি কর্পোরেশন প্রকল্পের দায়িত্ব পালন করেন। -বিজ্ঞপ্তি

চুমকির বিরুদ্ধে মামলার আবেদন খারিজ

কোর্ট রিপোর্টার ॥ মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকির বিরুদ্ধে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী মহিলা দলের এক নেতার মানহানি মামলার আবেদন আদালত খারিজ করে দিয়েছে। ঢাকা মহানগর হাকিম-৮ এস এম আশিকুর রহমানের আদালতে বৃহস্পতিবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট সাবিনা ইয়াসমিন চৌধুরী বীনা এ মামলা দায়েরের আবেদন করেন। সেই সঙ্গে ৫০ কোটি টাকা ক্ষতিপূরণেরও দাবি করেন তিনি। মামলায় ১৪ জনকে সাক্ষী করা হয়।

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

০২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: