কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সোনম কাপুরের কাণ্ড!

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

বলিউড পাড়ার নায়িকাদের মধ্যে সবচেয়ে দৃষ্টিনন্দন এবং নজরকাড়া পোশাক কে পরেন? এমন প্রশ্ন উঠলে সম্ভবত সোনম কাপুরের নাম তালিকায় শীর্ষে থাকবে। আবার বেফাঁস মন্তব্য ও আপত্তিকর কর্মকা-ের জন্য কে বেশি সমালোচিত, বির্তকিত? এর উত্তরে তালিকায় খুব একটা নিচে ঠাঁই হবে না অনিল কাপুর তনয়ার। বলতেই হয়, তাঁর এখনও অনেক কিছু শেখার বাকি! সোনম কাপুরের নানা সময়ে করা এমনই কয়েকটি বির্তক:

ঘটনা ২০১২-র। অভিষেক বচ্চন ও বিপাসা বসু অভিনীত ‘প্লেয়ার’ ছবির প্রচারণায় অংশ নেন সোনম। প্রচারণা চলাকালে সংবাদ মাধ্যম কর্মীদের মধ্যম আঙুল প্রদর্শন করলে তখন তুমুল বির্তক ও সমালোচনার মুখে পড়েন সোনম কাপুর। অবশ্য সে জন্য তিনি কখনও অনুতপ্ত হননি। উল্টো যুক্তি দাঁড় করিয়েছেন, ‘মধ্যম আঙুল দেখানো বর্তমান প্রজন্মেরই একটি অংশ!’

ঐশ্বরিয়া রাই বচ্চনকে আন্টি সম্বোধন করে সতীর্থ ও দর্শকদের তোপের মুখে পড়েন সোনম কাপুর। ব্যান্ড অ্যাম্বেসডর হিসেবে একটি কসমেটিক কোম্পানি সোনম কাপুরকে নিয়োগ দেয়। পরবর্তীতে তাঁর স্থলে ঐশ্বরিয়া রায় বচ্চনকে চূড়ান্তভাবে নিয়োগ দেয় কোম্পানিটি। সেখান থেকেই ঘটনার সূত্রপাত। শুরু হয় ঐশ্বরিয়া-সোনম বিড়াল যুদ্ধ। অবশ্য যুদ্ধটা একপেশেই ছিল।

স্ক্রিপ্ট লেখক শোভা দে ‘নিম্ন মানের লেখক’; ‘কারিনা কাপুর নির্লজ্জ’Ñ এরকম বেফাঁস মন্তব্য করে ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত আলোচনার পাদপ্রদীপে অবস্থান করে যাচ্ছেন সোনম।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

প্রকাশিত : ২ জানুয়ারী ২০১৫

০২/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: