রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

হরতালের বিরুদ্ধে ঘরে-বাইরে প্রতিরোধ গড়ে তুলুন

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫
  • নেতাকর্মীদের নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ হরতালের নামে জামায়াত-বিএনপি নিরীহ মানুষকে আগুনে পুড়িয়ে মারছে উল্লেখ করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম নৃশংস রাজনৈতিক কর্মসূচীর কঠোর সমালোচনা করেছেন। তিনি ঘরে-বাইরে প্রতিরোধ গড়ে তোলার জন্যও দলীয় নেতাকর্মীসহ জনগণের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। বিএনপির মদদে যুদ্ধাপরাধীর দল জামায়াত যে হরতাল ডেকেছে তা আদালতের প্রতি বিরুদ্ধাচরণ ও মানুষ হত্যার হরতাল বলেও স্বাস্থ্যমন্ত্রী মন্তব্য করেন। একাত্তরের ঘাতক, যুদ্ধাপরাধীদের রক্ষার জন্য ডাকা এ হরতালে জনগণের কোন সাড়া মিলবে না উল্লেখ করে তিনি আরও বলেন, মানবতাবিরোধী অপরাধের দায়ে অভিযুক্ত নারী নির্যাতনকারী নরঘাতকদের বিচারের প্রশ্নে কোন আপোস নেই। আদালতের দেয়া রায় অবশ্যই কার্যকর করা হবে।

তিনি বুধবার সকালে শহরের মুজিব সড়কে তাঁর বাসভবনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। আগামী ৮ জানুয়ারি জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করার লক্ষ্যে গঠিত প্রস্তুতি কমিটির নেতাকর্মীসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী এ সময় উপস্থিত ছিলেন।

মঙ্গলবার রাতে কাজীপুরের সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি ও গুড়জিয়া গ্রামে ২৮৪ গ্রাহকের বাড়িতে বিদ্যুত সংযোগের উদ্বোধন করেন।

নাসিমের বাসভবনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, সিরাজুল ইসলাম কান, আবু ইউসুফ সূর্য্য, গোলাম কিবরিয়া, হাজী ইসহাক আলী, দানিউল হক দানী, মঈন উদ্দিন খান চিনু, আব্দুল হাকিম, জেহাদ আল ইসলাম, আসাদুজ্জামান সোহেল, জাকির হোসেন এবং মাসুদ রানা উপস্থিত ছিলেন।

কাজীপুরে বিদ্যুত সংযোগ উপলক্ষে আয়োজিত সমাবেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়া আন্দোলনের নামে যতই বড় বড় কথা বলুন না কেন, এটি প্রমাণিত যে, মুষ্টিমেয় হতাশ ও জনসমর্থনহীন ব্যক্তি ছাড়া তার সঙ্গে আর কেউ নেই। তিনি বলেন, যদি যুদ্ধাপরাধীদের সঙ্গ ত্যাগ করে বিএনপি গণতন্ত্রের পথে ফিরে আসে, তবে সরকার তাদের সর্বতোভাবে সহযোগিতা করবে। এ সময় পল্লী বিদ্যুতের জিএম তুষার কান্তি দেবনাথ, ডিজিএম সুলতান নাসিমুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত হোসেন, সাধারণ সম্পাদক খলিলুর রহমান, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক সরকার বকুল ও উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলাম উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

০১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: