কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় পুলিশ ও চালকসহ নিহত ১০

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ বুধবার বিভিন্ন জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। সিরাজগঞ্জে পুলিশ ভ্যান, বাস ও ট্রাকের সংঘর্ষে পুলিশসহ ৩ জন, ঝিনাইদহে ট্রাক চাপায় ভ্যান চালকসহ ২, মাদারীপুরে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে যুবক, পটিয়ায় টেম্পোর ধাক্কায় এবং রূপগঞ্জে কাভার্ডভ্যান চাপায় দুই মোটরসাইকেল আরোহী, কক্সবাজার ও চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ২৪ জন। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার

সিরাজগঞ্জ ॥ বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সিরাজগঞ্জের মুলিবাড়িতে বুধবার সকালে পুলিশের পিকআপ, বাস ও ট্রাক সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ অন্তত ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। পুলিশ জানায়, মুলিবাড়িতে ভোরে খালেক এন্টারপ্রাইজের একটি বাস বিকল হয়। বাসটির নিরাপত্তার জন্য পুলিশের একটি পিকআপ ঘটনাস্থলে ছিল। ভোর সাড়ে ৫টার দিকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি পুলিশের পিকআপের ওপর উঠে পড়লে ঘটনাস্থলেই পিকআপ চালক মফিজুর ও বাসচালক জাহিদ নিহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কনস্টেবল বাসেত মারা যান।

ঝিনাইদহ ॥ শৈলকুপার ঝিনাইদহ-কুষ্টিয়া সড়কের আহসাননগরে বুধবার সকালে ট্রাক চাপায় শাহাজ আলী (৪৫) নামে এক ভ্যানচালকসহ দুই জন নিহত ও একজন আহত হয়েছেন।

মাদারীপুর ॥ রাজৈরে বাস ও মাইক্রোবাস সংঘর্ষে জহির মোল্লা (৩০) নামের এক যুবক নিহত ও ৬ জন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্ব রাজৈরের কালীবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পটিয়া ॥ চট্টগ্রামের পটিয়ার মুন্সেফবাজারে বুধবার বেলা সাড়ে ১১টায় মোটরসাইকেলের সঙ্গে টেম্পুর ধাক্কায় পীযূষ মিত্র (৩৮) নামে মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। তিনি উপজেলার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের দিলীপ মিত্রের পুত্র।

রূপগঞ্জ ॥ বুধবার বিকেল সাড়ে ৩টায় রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন পৌরসভার নলপাথর এলাকায় কাভার্ডভ্যান চাপায় জাহাঙ্গীর হোসেন (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

কক্সবাজার ॥ কক্সবাজার সদর এবং চকরিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১২জন আহত হয়েছেন। বুধবার বেলা ১ টায় হারবাং হাইওয়ে রেস্টুরেন্ট ইনানী এলাকায় প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পাশের দোকানে উঠে পড়ে এবং বিকেল তিনটায় কক্সবাজার সরকারী কলেজ গেট এলাকায় পিকেটারের ধাওয়ায় চলন্ত ট্রাক খাদে পড়ে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে আবদুল আজিজ নামে একজনকে আটক করেছে সদর থানা পুলিশ।

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

০১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: