হালকা কুয়াশা, তাপমাত্রা ১৮.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঝালকাঠিতে ধর্ষণ মামলার বাদীকে কুপিয়ে হত্যার চেষ্টা

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

নিজস্ব সংবাদদাতা, ৩১ ডিসেম্বর ॥ সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের নাগপাড়া গ্রামের ধর্ষণ মামলার বাদী নান্নু মৃধাকে কুপিয়ে জখম করেছে আসামিরা। রাতে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় নান্নু মৃধার বাড়ির সামনের সড়কে ধর্ষণ মামলার আসামি মোঃ পারভেজ মৃধাসহ তার পরিবার ও ভাড়াটিয়া লোকজন নিয়ে কুপিয়ে হত্যা করার চেষ্টা করা হয়েছে তবে সৌভাগ্যক্রমে মোঃ নান্নু মৃধা প্রাণে বেঁচে গেছে। এই ঘটনায় নান্নু মৃধার স্ত্রী (ধর্ষণ মামলার ভিকটিম) মোঃ বেগম ঝালকাঠি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

নোয়াখালীতে অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৩১ ডিসেম্বর ॥ নোয়াখালীর বেগমগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে পার্শ¦বর্তী লক্ষ্মীপুরের দুর্ধর্ষ সন্ত্রাসী জিসান বাহিনীর দুই সদস্যকে অস্ত্রসহ আটক করেছে পুলিশ। এ সময় তাদের আরও অন্তত ৫ সহযোগী পালিয়ে যায়। মঙ্গলবার গভীর রাতে নোয়াখালী-লক্ষ্মীপুর মহাসড়কে উপজেলার আলাইয়াপুর ব্যাপারী বাড়ির রাস্তার মাথা থেকে তাদের আটকের সময় ডাকাত দলের সঙ্গে পুলিশের গুলিবিনিময়ের ঘটনা ঘটে।

আটককৃতদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এলজি, এক রাউন্ড কার্তুজ, দুটি লম্বা চোরা উদ্ধার করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। বুধবার বিকেলে তাদের আদালতে প্রেরণ করা হয়। আটককৃতরা হচ্ছেন- বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নের ভুপতিপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে আব্দুর রহমান (২২) এবং আমানউল্যাপুর ইউনিয়নের কোয়ারিয়া গ্রামের সুরুজ মিয়ার ছেলে মিন্টু মিয়ার ওরফে বদু (২৭)। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় সন্ত্রাস ও চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে।

রূপগঞ্জে দুই পক্ষের ধাওয়া পাল্টাধাওয়া সংঘর্ষ ॥ আহত ৩০

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ৩১ ডিসেম্বর ॥ উপজেলার সদর ইউনিয়ন পরিষদে নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টাধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের নারীসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে ভক্তবাড়ি বাজারের দোকানপাট বন্ধ হয়ে যায়। বুধবার সকাল সাড়ে ৯টার দিকে পিতলগঞ্জ ভক্তবাড়ি এলাকায় ঘটে এ ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানান, গত ২৮ ডিসেম্বর রূপগঞ্জ সদর ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে এ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে সদস্য পদে ফিরোজ মিয়াকে পরাজিত করে অপর প্রার্থী ওসমান গনি ভুইয়া খোকন জয়ী হন। বুধবার বেলা সাড়ে ৯টার দিকে পিতলগঞ্জ বাজারে জয়ী প্রার্থী ওসমান গনি ভুইয়া খোকন ও তার সমর্থকরা মিষ্টি বিতরণ করেন। এ সময় পরাজিত প্রার্থী ফিরোজ মিয়াসহ তার সমর্থকদের দেখে জয়ী প্রার্থী ওসমান গনি ও তার সমর্থকরা উস্কানিমূলক আচরণ করেন। এ নিয়ে প্রথমে দুই পক্ষের মধ্যে বাগ্বিত-া হয়।

ঝালকাঠিতে বাসে আগুন ॥ ইউপি চেয়ারম্যানসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ৩১ ডিসেম্বর ॥ ঝালকাঠি-বরিশাল সড়কের পূর্ব বটতলা নামক স্থানে পরিত্যক্ত একটি বাসের বডি আগুন দিয়ে পুড়িয়ে ফেলার ঘটনায় মগর ইউনিয়নে ইউপি চেয়াম্যানসহ ১৪ জনকে এজাহারনামীয় আসামি করে নলছিটি থানায় মামলা দায়ের হয়েছে। নলছিটি থানার এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে এই মামলা দায়ের করেছে। দায়ের করা মামলায় মোঃ মনিরুল ইসলাম নামের এক মাদ্রাস ছাত্র গ্রেফতার হয়েছে। গত ২৯ ডিসেম্বর বিএনপির আহত হরতালের দিন ভোর রাত সাড়ে ৪টায় এই বাসটিতে আগুন দেয়া হয়।

লক্ষ্মীপুরে মানসম্মত শিক্ষা বিষয়ক সম্মেলন

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ৩১ ডিসেম্বর ॥ রায়পুর উপজেলার চরবংশী ইউনিয়নের এলকেএইচ উপকূলীয় উচ্চ বিদ্যালয়ে মানসম্মত শিক্ষা বিষয়ে ছাত্র শিক্ষক অভিভাবক সম্মেলন বুধবার বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। উক্ত ছাত্র শিক্ষক এবং অভিভাবক সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক একে এম টিপু সুলতান। প্রধাণ অতিথি তাঁর বক্তব্যে শিক্ষার্থীদের মোবাইল ব্যবহার থেকে বিরত থাকতে আহ্বান জানান। কারণ এ সময়ে মোবাইল ফোনের অপব্যবহারে অনেক ছাত্রছাত্রীর জীবনে বিপর্যয় ডেকে আনে।

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

০১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: