কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

আমতলীতে পাউবোর জমি দখল নিয়ে সংঘর্ষে আহত দুই

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

সংবাদদাতা, আমতলী, ৩১ ডিসেম্বর ॥ বুধবার দুপুরে আমতলী পাউবোর অফিস সংলগ্ন লেকের পাড়ের ৬ শতাংশ জমির দখলকে কেন্দ্র করে সংঘর্ষে শাহানা আফরোজ (৩৫) ও সোহেল (২২) নামের দু’জন গুরুতর আহত হয়েছে। স্থানীয় সূত্রে জানাগেছে, আমতলী পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় কার্যালয়ের আওতাধীন লেকের পাড়ের ৬ শতাংশ জমি মশিউর রহমান মিলন দখল করে দু মাস পূর্বে হাবিব মীরার কাছে বিক্রি করে দেয়। পরে হাবিব তার ক্রয়কৃত দখলীয় জমি শাহানা আফরোজের কাছে বিক্রি করে। বুধবার দুপুর আনুমানিক ১২টার দিকে শাহানা আফরোজ ও তার লোকজন ওই জমিতে ঘর তুলতে গেলে মশিউর রহমান মিলন ও আরিফসহ ৭/৮ জন লোক এতে বাধা দেয়।

নওগাঁয় মাদকবিরোধী কনসার্ট

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ, ৩১ ডিসেম্বর ॥ বুধবার নওগাঁর ধামইরহাটে মাদকবিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয়েছে। ধামইরহাট পৌরসভার ৮ ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলার চকময়রাম গ্রামে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও মাদকবিরোধী কনসার্টের আয়োজন করে। পৌর কাউন্সিলর আওয়ামী লীগ নেতা আব্দুল হাকিমের সভাপতিত্বে এ উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম।

দিনাজপুরে মাদক সেবন নিয়ে সংঘর্ষ, নিহত ১

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ জেলার বিরল উপজেলায় মাদকের আসরে মাদকসেবীদের আক্রমণে নিরাঞ্জন রায় (৩৪) নামে অপর এক মাদকাসক্ত যুবক মারা গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সন্ধ্যায়। নিহত নিরাঞ্জন রায় বিরল উপজেলার আজিমপুর গ্রামের খগেন্দ্রনাথ রায়ের পুত্র। স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় আজিমপুর গ্রামের ঢেপা নদীর ধারে নিয়মিত বসা মাদকের আসরে মাদক বেচা-কেনা ও মাদক সেবন নিয়ে দু’গ্রুপের মধ্যে ধাক্কা-ধাক্কি হয়। এক পর্যায়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বেধে যায়।

কুড়িগ্রামে যৌতুকের জন্য অন্তঃসত্ত্বাকে পিটিয়ে আহত ॥ স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ ৫ লাখ টাকা যৌতুক না পেয়ে নয় মাসের অন্তঃসত্বা জান্নাতুল ফেরদৌস জেরিনকে (২৯) পিটিয়ে গুরুতর আহত করেছে তার স্বামী। তাকে প্রথমে ভুরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্স পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় জেরিনের স্বামী আনিছুর রহমান এবং তার সহযোগীদের বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানায় মামলা হয়েছে। কিন্তু এ মামলা তুলে নিতে এবং আসামিদের বাঁচাতে ক্ষমতার দাপট দেখাচ্ছেন কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলা নির্বাহী অফিসে কর্মরত অফিস সুপার সিরাজুল ইসলাম। পুলিশ আনিছুর রহমানকে গ্রেফতার করেছে।

সাভারে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, সাভার, ৩১ ডিসেম্বর ॥ বুধবার সকাল ৮ টার দিকে আশুলিয়া থানাধীন কাঠগড়া এলাকায় ‘পিকাড বাংলাদেশ লিমিটেড’ নামের একটি কারখানার বহুতল ভবনের ছাদ থেকে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে এক নির্মাণ শ্রমিকের। নিহতের নাম আব্দুল কাদের (৩০)। সে চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার সন্তোষপুর গ্রামের ছানাউল্লাহ মিয়ার ছেলে। জানা গেছে, ওই কারখানার ৮ম তলার ছাদ থেকে অন্য যায়গায় রড টেনে নেয়ার সময় পা পিছলে নিচে পড়ে যায় কাদের।

প্রকাশিত : ১ জানুয়ারী ২০১৫

০১/০১/২০১৫ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: