মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১১ ডিসেম্বর ২০১৬, ২৭ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে নিহত ৫, অন্যত্র তিন

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ দিনাজপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে ৫ জন নিহত হয়েছে। এছাড়া নওগাঁয় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন ও সাভারে দুইটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। খবর-স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতাদের পাঠানো।

দিনাজপুর ॥ জেলার বীরগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত এবং অন্তত ২৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় বীরগঞ্জ-খানসামা সড়কের বাঘডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন- উপজেলা সমবায় কর্মকর্তা শামীমা আকতার (৩০), উপজেলা ব্র্যাক কর্মকর্তা কোরবান আলী (৪৫), বাসটির সুপারভাইজার গোলাম মোস্তফা (৩৮), লায়লা বেগম (১৯) এবং অজ্ঞাত এক ব্যক্তি (৫০)।

নওগাঁ ॥ মঙ্গলবার সকাল ১০টার দিকে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মাসুদ রানা (২৬) এবং নাসের আলী (৫০) নামে ২ ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে মোটরসাইকেলের চালক আব্দুল মান্নান।

সাভার ॥ মঙ্গলবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই থানাধীন খাতরা নামক স্থানে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও আহত হয়েছে কমপক্ষে ৩৫ জন।

ব্রজেন দাস, মানিক ও বুদ্ধদেবের বাড়ি সংরক্ষণ করা হবে

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ইংলিশ চ্যানেল বিজয়ী সাতারু ব্রজেন দাস, সাহিত্যিক মানিক বন্দ্যোপধ্যায় ও বুদ্ধদেব বসুর পৈত্রিক বাড়ি সংরক্ষণ করা হবে। মঙ্গলবার জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়েছে। একই সঙ্গে আগামী সাত দিনের মধ্যে সিরাজদিখান ইউএনও, উপজেলা ভূমি কর্মকর্তা ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানকে কার্যকরী ব্যবস্থা গ্রহণপূর্বক সার্বিক বিষয়ে জেলা প্রশাসকের কাছে প্রতিবেদন পেশ করার নির্দেশ দেয়া হয়েছে। মুন্সীগঞ্জের জেলা প্রশাসক সাইফুল হাসান বাদলের সভাপতিত্বে সিরাজদিখান উপজেলা মিলনায়তনের এই সভায় মুন্সীগঞ্জ প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বলের প্রস্তাবের প্রেক্ষিতে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত গৃহিত হয়।

গাইবান্ধায় ইসলামিয়া হাইস্কুলের শতবর্ষ পূর্তি

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ৩০ ডিসেম্বর ॥ গাইবান্ধা ইসলামিয়া হাইস্কুলের শতবর্ষ পূর্তি উপলক্ষে বুধবার বিদ্যালয় চত্বরে দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর আয়োজন করা হয়েছে। কর্মসূচীর উদ্বোধন করবেন প্রধান অতিথি ডেপুটি স্পীকার এ্যাডভোকেট ফজলে রাব্বি মিয়া এমপি। অনুষ্ঠানে অন্যদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, মঞ্জুরুল ইসলাম লিটন এমপি, ডাঃ ইউনুস আলী সরকার এমপি, অধ্যক্ষ আবুল কালাম আজাদ এমপি। দিনব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে সকালে আনুষ্ঠানিক উদ্বোধন, বর্ণাঢ্য শোভাযাত্রা, স্মৃতিচারণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

মিঠু সভাপতি বাচ্চু সম্পাদক

পিরোজপুর প্রেসক্লাব নির্বাচন

নিজস্ব সংবাদদাতা,পিরোজপুর,৩০ ডিসেম্বর ॥ মঙ্গলবার পিরোজপুর প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন ক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়। নির্বাচনে শফিউল হক মিঠু (জনকণ্ঠ) সভাপতি ও ফসিউল ইসলাম বাচ্চুকে (চ্যানেল আই ও সমকাল) সাধারণ সম্পাদক এবং রশিদ আল মুনান (এনটিভি) কোষাধ্যক্ষ করে পিরোজপুর প্রেসক্লাবের ১৭ সদস্যের কার্যকরি কমিটি গঠন করা হয়।

ব্রিগেডিয়ার জেনারেল শাহিদ সারওয়ারের ডেসকোতে যোগদান

ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শাহিদ সারওয়ার, এনডিসি, পিএসসি (অব) ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড (ডেসকো) এর ব্যবস্থাপনা পরিচালক পদে ৩০ ডিসেম্বর তারিখে যোগদান করেছেন। তিনি ১৯৬০ সালের ২৫ অক্টোবর নড়াইল জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। শিক্ষা জীবনে তিনি মির্জাপুর ক্যাডেট কলেজ হতে কৃতিত্বের সঙ্গে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হন এবং বাংলাদেশ সেনাবাহিনীতে যোগদান করেন। তিনি ১৯৮০ সালে বাংলাদেশ সেনাবাহিনীর ইলেকট্রিক্যাল ও মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং কোরে কমিশন্ড লাভ করেন। পরবর্তীতে তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল এ্যান্ড ইলেকট্রনিক্স) ডিগ্রী অর্জন করেন। -বিজ্ঞপ্তি।

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

৩১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: