মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন আজ

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ তথ্য প্রযুক্তির এ যুগে টিভি ও অন লাইনের সঙ্গে প্রতিযোগিতা করে টিকে থাকার জন্য পত্রিকাগুলোকে নতুন ধারার সাংবাদিকতা করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মঞ্জুরুল আহসান বুলবুল। তিনি বলেন, সাংবাদিকতার ধরণ দ্রুত পাল্টে যাচ্ছে। আর নতুন ধারার সাংবাদিকতার জন্য প্রথাগত সাংবাদিকতা ছেড়ে বেরিয়ে আসতে হবে। পেশায় দক্ষতা বাড়াতে হবে। ঘটনার নেপথ্যের অনুসন্ধানী খবরগুলোকে প্রাধান্য দিতে হবে পত্রিকার প্রথম পাতায়। মঙ্গলবার চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধনী অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এদিকে, আজ বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন। চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাসের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন এমএ মালেক, আবু সুফিয়ান, এজাজ ইউসুফী ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। চট্টগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন আজ ৩১ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিত হচ্ছে। সকাল সাড়ে নয়টা থেকে বিকাল চারটায় একটানা ভোটগ্রহণ চলবে।

জেএসসিতে চট্টগ্রামে পাসের হার ও গুণগত মান কমেছে

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চট্টগ্রাম শিক্ষা বোর্ডের ২০১৪ সালের জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার ফলাফলে পাসের হার ও গুণগত মান দুটোই কমেছে। এবার পাসের হার ৮৪ দশমিক ২৯ শতাংশ। গত বছর এই হার ছিল ৮৬ দশমিক ১৩ শতাংশ। এবার বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ১০ হাজার ৪৮৭ জন। গত বছর এই সংখ্যা ছিল ১৪ হাজার ১০৫ জন।

মঙ্গলবার সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে ফল ঘোষণা করেন চট্টগ্রাম শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক ড. পীযুষ দত্ত।

দিনাজপুর বোর্ডে সেরা বিশে নীলফামারীর দুই স্কুল

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষার মঙ্গলবার প্রকাশিত ফলাফলে নীলফামারীর দুইটি শিক্ষা প্রতিষ্ঠান সেরা ২০-এর মধ্য রয়েছে। এর মধ্যে পঞ্চম স্থানে রয়েছে সৈয়দপুর ক্যান্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজ ও সপ্তমস্থান পেয়েছে সৈয়দপুর কারিগরি স্কুল এ্যান্ড কলেজ।

প্রকাশিত : ৩১ ডিসেম্বর ২০১৪

৩১/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: