আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

চিত্রনায়ক নীরবের বিরুদ্ধে শ্বশুরের অপহরণ মামলা

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪
চিত্রনায়ক নীরবের বিরুদ্ধে শ্বশুরের অপহরণ মামলা

স্টাফ রিপোর্টার ॥ চিত্রনায়ক নীরবের বিরুদ্ধে একটি অপহরণ মামলা দায়ের করেছেন তাঁর শ্বশুর তাহের চৌধুরী। সংবাদ মাধ্যমে নীরবের সঙ্গে মেয়ের বিয়ের খবর দেখে উত্তরা মডেল থানায় তিনি মামলা করেন।

থানার কর্তব্যরত কর্মকর্তা রাতে জনকণ্ঠকে বলেন, নীরবের বিরুদ্ধে তাহের চৌধুরীর মামলায় তাঁর মেয়ে তাশফিয়া তাহেরকে অপহরণের অভিযোগ আনা হয়েছে। ২৬ ডিসেম্বর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তাশফিয়াকে বিয়ে করেন নীরব। পরদিন নীরবের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন তাহের চৌধুরী।

আবু তাহের চৌধুরী মামলায় অভিযোগ করেছেন, অনেক আগেই তার মেয়ে ঋদ্ধির অন্যত্র জায়গায় বিয়ে ঠিক হয়েছিল। ওই বিয়ের সাজে সাজতে ঋদ্ধি একটি বিউটি পার্লারে যায়। সেখান থেকেই নীরব তাঁর মেয়েকে অপহরণ করে।

অন্যদিকে সোমবারই নীরবের বিয়ের খবর প্রচার হয় গণমাধ্যমে। নীরব বলেন, ৯ মাস আগেই ঋদ্ধির সঙ্গে তাঁর মন বদল হয়েছে। ঋদ্ধি একদিন তাঁর অটোগ্রাফ নিতে এসেছিলেন। এরপর ভক্ত হিসেবে নীরবের সঙ্গে নিয়মিত যোগাযোগ, ধীরে ধীরে তাঁদের মধ্যে সখ্য গড়ে ওঠে। এরপর তা প্রেমে গড়ায়। ২৬ ডিসেম্বর তাঁরা বিয়ে করেন। নীরবের স্ত্রী ঋদ্ধি নর্থ সাউথ ইউনিভার্সিটির ছাত্রী। ঋদ্ধি তাহের চৌধুরী ও মুর্শিদা আকতারের একমাত্র কন্যা। ক্যান্টনমেন্টে নীরব তাঁর বাড়িতে তুলেছেন ঋদ্ধিকে।

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

শেষের পাতা



ব্রেকিং নিউজ: