আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

রাজশাহীতে ফাঁড়ির অদূরে ডাকাতি

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর তানোর উপজেলার মু-ুমালা পুলিশ ফাঁড়ির কয়েক গজ অদূরে একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। রবিবার রাতে মু-ুমালা পৌর ভরনের পাশে তানোর-আমনুরা রাস্তার পাশে এ ঘটনা ঘটে। ডাকাত দল বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালঙ্কার ও ২১ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

স্থানীয়রা জানান, রবিবার রাত দুইটার দিকে ১০ থেকে ১১ জনের এক ডাকাত দল দরজা ভেঙ্গে জাফর ইকবাল নামে এক ব্যক্তির বাড়িতে প্রবেশ করে। ডাকাত দল বাড়ির মালিক জাফর ইকবাল ও তার স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২১ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণালঙ্কার লুট করে। এরপর জাফর ও তার স্ত্রীকে মারপিট করে ডাকাতের দল তাদের এক ঘরে আটকিয়ে রেখে মাইক্রো নিয়ে চলে যায়।

কালকিনিতে ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর থেকে জানান, মাদারীপুরের কালকিনি উপজেলার বাঁশগাড়ি এলাকার কানুরগাঁও গ্রামে পাট ব্যবসায়ী হাবিবুর রহমান তালুকদারের বাড়িতে ডাকাতি হয়েছে। ১৪-১৫ জনের ডাকাত দল ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে দেড় লক্ষাধিক টাকা, ৭ ভরি স্বর্ণালঙ্কার, ২টি মোবাইল সেটসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। গত রবিবার রাতে এ ঘটনা ঘটে এবং ডাকাতিকালে ঘরের গৃহকর্তা হাবিবুর রহমান (৬০) বাধা দিলে ডাকাতারা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পঞ্চগড়ে পিস্তলসহ ডাকাত আটক

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ দেবীগঞ্জে বিদেশী পিস্তল, ৬ রাউন্ড গুলিসহ আমান উল্লাহ নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ। রবিবার গভীররাতে পুলিশ তাকে আটক করে। তার বিরুদ্ধে ডাকাতির চেষ্টা এবং আগ্নেয়াস্ত্র আইনে মামলা হয়েছে। পুলিশ জানায়, জেলার কুখ্যাত ডাকাত আমান উল্লাহসহ চার ডাকাত দেবীগঞ্জ উপজেলার দ-পাল ইউনিয়নের লোহাগাড়া গ্রামে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। অন্য তিনজন পালিয়ে গেলেও আমান উল্লাহকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ৬ রাউন্ড গুলিসহ একটি নাইন এমএম বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।

গাজীপুরে ফাইভ স্টার ইন্টার লাইনিং ফ্যাক্টরিতে আগুন

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৯ ডিসেম্বর ॥ গাজীপুর মহানগরের বড়বাড়ি এলাকায় সোমবার দুপুরে ফাইভ স্টার ইন্টার লাইনিং ফ্যাক্টরি নামের একটি কারখানায় অগ্নিকা-ের ঘটনা ঘটেছে। জয়দেবপুর ও টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, ওই কারখানায় সিনথেটিক তুলা থেকে পোশাকের লাইনিং তৈরি করা হয়। সোমবার দুপুর পৌনে ১২টার দিকে টিনশেড ভবনের ওই কারখানায় আগুন লাগে। মুহূর্তেই আগুন পুরো ভবনে ছড়িয়ে পড়ে। আগুনে মেশিনপত্র, সিনথেটিক তুলা ও উৎপাদিত লাইনিংসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: