মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বরিশালে তারেকের বিচার দাবিতে মুক্তিযোদ্ধাদের বিক্ষোভ

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননাকর মন্তব্যকারী তারেক রহমানের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ও হরতালের প্রতিবাদে সোমবার সকালে বরিশাল-ঢাকা মহাসড়কের গৌরনদী বাসস্ট্যান্ডসহ বাটাজোর, মাহিলাড়া ও আশোকাঠী বাসস্ট্যান্ডে বিক্ষোভ মিছিল এবং সমাবেশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের নেতৃবৃন্দরা। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মনিরুল ইসলাম বুলেট ছিন্টুর নেতৃত্বে উভয় স্থানে বিক্ষোভ মিছিল শেষে গৌরনদীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মুনসুর সিপাহি, মুক্তিযোদ্ধার সন্তান উৎপল চক্রবর্তী বাদল প্রমুখ।

চার মালয়েশিয়াগামী যুবক চট্টগ্রামে উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ সমুদ্র পথে মালয়েশিয়ায় পাচারের উদ্দেশ্যে চট্টগ্রাম নগরীতে জড়ো করা চার ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত ২টার দিকে নন্দনকানন রাইফেল ক্লাব সংলগ্ন জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সামনে রেখে এদের উদ্ধার করা হয়। একই অভিযানে গ্রেফতার করা হয়েছে পাচারকারী দলের এক সহযোগীকে। পুলিশ জানায়, পাচারকারী দলের যে সহযোগীকে গ্রেফতার করা হয়েছে তার নাম মোঃ হেলাল উদ্দিন (২৭)। সে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের মুন্ডার ডেইল গ্রামের জনৈক কালু মিয়ার পুত্র। আর যে চারজনকে উদ্ধার করা হয় তারা হলেনÑ কাউসার আলী (২২), ইসমাইল হোসেন (২২), মাজহারুল ইসলাম (১৯) ও আজাদ মোল্লা (৩২)।

রাঙ্গামাটিতে বন্যহাতির কবলে পড়ে একজনের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রাঙ্গামাটি, ২৯ ডিসেম্বর ॥ রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলার বগাচত্বর ইউনিয়নের পূর্ব ঠেকাপাড়া গ্রামে বন্যহাতির আক্রমণে একজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম আলী আকবর (৪৫)। তিনি আব্দুর রহমানের পুত্র।

সাভারে ছিনতাই ॥ একজন গুলিবিদ্ধ দুইজনকে কুপিয়ে জখম

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৯ ডিসেম্বও ॥ সাভারে পৃথক ২টি ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এর মধ্যে রবিবার রাতে ঢাকা-আরিচা মহাসড়কের জাবির ডেইরি ফার্ম গেটের সামনে ও সোমবার ভোরে ‘সিএন্ডবি’ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে, রবিবার রাত দশটার দিকে ‘সিপি ফুড’ এর কর্মকর্তা তোফাজ্জল মিয়া কাজ শেষে বাসায় ফেরার সময় ডেইরি ফার্ম গেটের সামনে দুর্বৃত্তরা প্রাইভেটকার দিয়ে তার মোটরসাইকেলের গতিরোধ করে। এরপর তার হাঁটুতে গুলি করে মোটরসাইকেল ও সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। অপরদিকে সোমবার ভোরে রিক্সাযোগে মাছ কিনতে যাওয়ার সময় ‘সিএন্ডবি’ বাসস্ট্যান্ড এলাকায় হরিপদ (৪৫) ও সেলিম (৫০) নামের দুই মাছ ব্যবসায়ীকে কুপিয়ে নগদ ১০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনতাই করে দুর্বৃত্তরা।

চিকিৎসকের অবহেলায় কক্সবাজারে মহিলার মৃত্যু

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জেলার চকরিয়া বেসরকারী চিকিৎসা প্রতিষ্ঠান জমজম হাসপাতালে চিকিৎসকের অবহেলায় রাবেয়া খাতুন নামে এক মহিলার মৃত্যু হয়েছে। এ ঘটনায় রোগীর স্বজনরা হাসপাতালে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে। চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রবিবার রাত ১০টায় হাসপাতালের ভেতর ঘটেছে এ ঘটনা। নিহত রাবেয়া বেগম (৫২) চকরিয়া পৌরসভার কাহারিয়াঘোনা এলাকার মৃত মাশুক আহমদের স্ত্রী।

দৌলতপুরে গরু চোরকে গণধোলাই

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, ২৯ ডিসেম্বর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে মানিক (৩৫) নামে এক গরু চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে বিক্ষুব্ধ জনতা। সোমবার সকাল ৯টার দিকে চোরাই গরুসহ ওই চোরকে পুলিশে সোপর্দ করা হয়।

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: