আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

লক্ষ্মীপুরে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবিতে প্রবাসীকে অপহরণ

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৯ ডিসেম্বর ॥ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ইউনিয়নের দেওপাড়া গ্রামে আব্দুল বাতেন নামে এক ইতালি প্রবাসীকে অস্ত্রেরমুখে তুলে নিয়ে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে দুর্বৃত্তরা। অপহরণের ২১ ঘন্টা পরও সোমবার সন্ধ্যা পর্যন্ত পুলিশ তাঁকে উদ্ধার করতে পারেনি। অপহৃত প্রবাসী বাতেন একই গ্রামের মৃত আবদুর রবের ছেলে। অপহৃত আব্দুল বাতেনের স্ত্রী ফাতেমা আক্তার জানান, বাতেন সম্প্রতি ইতালি থেকে ছুটিতে বাড়ি আসেন। রবিবার রাত ৯টার দিকে দেওপাড়া গ্রামের নিজ বাড়ির সামনের একটি দোকানে তিনি আড্ডা দিচ্ছিলেন। এ সময় মুখোশ পরা কয়েক যুবক তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। পরে অপহৃত বাতেনের মোবাইল ফোন থেকে কল করে তাঁর পরিবারের কাছ থেকে ৬০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

অপহরণকারীরা প্রকাশ্যে ॥ পুলিশ বলছে পলাতক

সংবাদ সম্মেলন বাগেরহাটে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে অপহৃত বাবাকে ফিরে পাবার আকুতি জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন কলেজছাত্রী নিপা মোনালিসা তুলি। তিনি দাবি করেন আদালতে মামলা হলেও আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। এমনকি বাদীর পরিবারকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিচ্ছে। এ ঘটনায় পুলিশের ভূমিকা রহস্যজনক বলে অভিযোগ করেন তিনি। সোমবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবে আহূত এক সংবাদ সম্মেলনে কান্না বিজড়িত কণ্ঠে এ আকুতি জানান, মোরেলগঞ্জ উপজেলার ছোটকুমারখালী গ্রামের অপহৃত আব্দুল হান্নান হাওলাদার কালুর মেয়ে নিপা মোনালিসা তুলি।

নাশকতাকারীদের প্রতিরোধ করা হবে ॥ মহিউদ্দিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ হরতালের নামে কেউ নাশকতা চালালে তাদের লাঠি হাতে প্রতিরোধ করার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি বলেন, এতিমের টাকা লুণ্ঠনকারী বেগম খালেদা জিয়া রাজনীতি করার অধিকার রাখেন না। কারণ তিনি রাষ্ট্রবিরোধী শক্তির নেতৃত্ব দিচ্ছেন। চট্টগ্রামসহ সারাদেশে জনগণ হরতাল প্রত্যাখ্যান করেছে। এই হরতালের নামে সন্ত্রাস চালাবার অপচেষ্টা চালানো হলে প্রতিহত করা হবে। সোমবার সকালে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে হরতালবিরোধী সমাবেশে সভাপতির বক্তব্যে মহিউদ্দিন চৌধুরী উপরোক্ত কথাগুলো বলেন। মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনানের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, ১৪ দলের শরিক দল সাম্যবাদী দলের নেতা অমুল্য বড়ুয়া, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনি প্রমুখ।

খুলনায় অস্ত্রসহ যুবক আটক

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনা মেট্রোপলিটন পুলিশের সদর থানা পুলিশ সোমবার সকালে মোঃ মামুন মোল্লা (২২) নামে এক যুবককে একটি বিদেশী পিস্তলসহ গ্রেফতার করেছে। পুলিশ জানায়, সোমবার সকাল সাড়ে ৮টার দিকে খুলনা সদর থানা পুলিশ মামুনকে নগরীর ময়লাপোতা মোড় এলাকা থেকে পিস্তলসহ গ্রেফতার করে। সে সোনাডাঙ্গা থানার সাত্তার বিশ্বাস সড়কের ৮০/৮১ নম্বর বাড়িতে বসবাস করে।

বগুড়ায় আ’লীগ নেতার বাড়িতে ককটেল বিস্ফোরণ

স্টাফ রিপোর্টার, বগুড়া অফিস ॥ জেলার সোনাতলা উপজেলা সদরে সোমবার বিকেলে দিগাদইর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমের বাড়িতে ককটেল বিস্ফোরিত হয়। ঘটনায় তাঁর স্ত্রী রেবেকা খাতুন আহত হলে সোনাতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

দায়িত্বে অবহেলা মহেশখালীতে মাদ্রাসা অধ্যক্ষ সাসপেন্ড

নিজস্ব সংবাদদাতা, মহেশখালী, ২৯ ডিসেম্বর ॥ জেলার মহেশখালী পুটিবিলা ইসলামিয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার অধ্যক্ষ জামায়াত নেতা মোহাম্মদ হোছাইনকে মাদ্রাসা সুপারের দায়িত্ব থেকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছে। দীর্ঘদিন থেকে মাদ্রাসার নিয়মিত কার্যক্রমে অংশগ্রহণ না করায় সোমবার বিকেলে প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটি এই আদেশ দেন।

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: