কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে ছিনতাই হওয়া ২১০ বস্তা চাল উদ্ধার ॥ গ্রেফতার ৬

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৯ ডিসেম্বর ॥ গাজীপুর মহানগরের হায়দারাবাদ এলাকার এক বাড়ি থেকে সোমবার ভোরে পুলিশ ছিনতাই হওয়া ২১০ বস্তা চাল উদ্ধার এবং ৬ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো গাজীপুরের হায়দারাবাদ জনতাবাজার এলাকার সদু মিয়ার ছেলে হাসিফ (২২), হারবাইদ এলাকার বাবুল মিয়া (৩৫), নেত্রকোনার পূর্বধলা পুকুরিয়াকান্দা এলাকার রমিজ উদ্দিন (১৮), নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার ইকবাল হোসেন (২৬), শেরপুরের নরসিংহপুরের রফিকুল ইসলাম (৩০) ও ময়মনসিংহের নান্দাইলের বনগ্রাম এলাকার আব্দুল খালেক (২৭)।

রংপুরে সাংবাদিক মোনাজাত উদ্দীনের মৃত্যুবার্ষিকী পালিত

স্টাফ রিপোর্টার, রংপুর ॥ রংপুরে বিস্তারিত কর্মসূচীর মধ্য দিয়ে সোমবার চারণ সাংবাদিক মোনাজাত উদ্দিনের ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে মরহুমের পরিবারের পক্ষ থেকে মুন্সিপাড়া কবরস্থানে কবর জিয়ারত করা হয়। এরপর স্থানীয় আল-আমিন এতিমখানায় এতিম শিশুদের মধ্যে বিতরণ করা হয় খাবার। এছাড়া কোরানখানি ও দোয়া মাহফিলেরও আয়োজন করা হয়। রংপুর প্রেসক্লাব ভবনে মোনাজাত উদ্দীন স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেনÑ প্রেসক্লাবের সভাপতি একেএম ফজলুল হক, সাধারণ সম্পাদক ওয়াদুদ আলী, সাংবাদিক আফতাব হোসেন, মেরিনা লাভলী, সিদ্দিকুর রহমান, জাভেদ ইকবাল প্রমুখ।

গাইবান্ধায় আলোচনা সভা

নিজস্ব সংবাদদাতা গাইবান্ধা থেকে জানান, চারণ সাংবাদিক মোনাজাত উদ্দীনের ১৯তম মুত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার গাইবান্ধার গোবিন্দগঞ্জ প্রেসক্লাবে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। গোবিন্দগঞ্জ প্রেসক্লাব সভাপতি কৃষ্ণ কুমার চাকীর সভাপতিত্বে এ সভায় বক্তব্য রাখেনÑ গোপাল মোহন্ত, রবিউল কবির মনু, রফিকুল ইসলাম ম-ল, রফিকুল ইসলাম রফিক, শাহ আলম সরকার সাজু, তাজুল ইসলাম, ফারুক হোসেন, খোকন আহমেদ, শামীম রেজা ডাফরুল, মনজুর হাবীব মনজু, এবিএস লিটন, প্রভাষক রাহেনুল হক সরকার, তাহেদুল ইসলাম প্রমুখ।

নীলফামারীতে ডলার প্রতারক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর ডোমারে ডলার প্রতারণা চক্রের এক সদস্যকে রবিবার রাতে গ্রেফতার করেছে ডোমার থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হলো ডোমার পৌরসভার ছোটরাউতার মৃত তফলে হোসেনের পুত্র জিয়াউর রহমান জিয়া (৩৪)।

মুন্সীগঞ্জে অজ্ঞান পার্টির কবলে স্বেচ্ছাসেবক দলের নেতা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ জ্ঞান ফিরলেও চেতনা ফিরেনি অজ্ঞান পার্টির খপ্পরেপড়া মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ শাহিন মৃধার। লৌহজং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে সোমবার বিকেল পর্যন্ত তিনি কাউকে ঠিকমতো চিনতে পারছিলেন না। জানা যায়, রবিবার বিকেলে শাহিন মৃধা লৌহজং উপজেলার ন্যাশনাল ব্যাংক থেকে নগদ ৬ লাখ টাকা উত্তোলন করে ব্যবসায়িক কাজে গাংচিল পরিবহনের একটি বাসে করে ঢাকা রওনা হন। পথিমধ্যে তাকে নেশা জাতীয় দ্রব্য দিয়ে অজ্ঞান করে ৬ লাখ টাকা ও সর্বস্ব নিয়ে তারা বাস থেকে নেমে পড়ে। পরে অন্য যাত্রীরা রাত ৮ টার দিকে অজ্ঞান অবস্থায় তাকে লৌহজং সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে।

যশোরে ৭ হাত-পা ও ২ মাথাবিশিষ্ট শিশুর জন্ম

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে ৭ হাত-পা ও ২ মাথা বিশিষ্ট কন্যাশিশুর জন্ম হয়েছে। রবিবার রাত ৯টার দিকে যশোর জেনারেল হাসপাতালে শাবানা বেগম নামে এক নারীর গর্ভে এ শিশুর জন্ম হয়েছে। সিজারিয়ান অপারেশনের মাধ্যমে জন্ম নেয়া শিশুটি এক ঘণ্টা পর মারা যায়। শাবানা বেগম যশোরের চৌগাছা উপজেলার পুড়াহুদা গ্রামের কৃষক মনিরুল ইসলামের স্ত্রী।

হাসপাতাল সূত্র জানায়, রবিবার সন্ধ্যায় শাবানা বেগমকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এরপর রাত ৯টার দিকে হাসপাতালে গাইনি বিশেষজ্ঞ লাইলা নার্গিস সিজারিয়ান অপারেশন করেন।

প্রকাশিত : ৩০ ডিসেম্বর ২০১৪

৩০/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: