আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় রিক্সাচালক স্কুলছাত্রসহ নিহত ৬

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪
  • আহত ১৫

জনকণ্ঠ ডেস্ক ॥ লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় রিক্সাচালক ও মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ছাড়া গাজীপুরে বাসচাপায় রিক্সাচালক দামুড়হুদায় মাইক্রো চাপায় স্কুলছাত্র, মুন্সীগঞ্জে পথচারী ও সাভারে ট্রাকচাপায় ব্যবসায়ী নিহত হয়েছেন। বঙ্গবন্ধু সেতুর ওপর ১০ বাস-ট্রাক দুর্ঘটনা ঘটনা ঘটে এবং নাটোরে বাস খাদে পড়ে ১৫ যাত্রী আহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো-

লক্ষ্মীপুর ॥ ট্রাকচাপায় কামাল হোসেন (৪৮) নামের এক রিক্সাচালক নিহত হয়েছে। রবিবার সকালে শহরের প্রধান ডাকঘরের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিক্সাচালক কামাল সদর উপজেলার আবিরনগর গ্রামের আবুল খায়েরের পুত্র। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে প্রায় সাড়ে ৭টার দিকে কামাল রিক্সা নিয়ে জেলা শহরের উত্তর তেমুহানীতে আসার পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক প্রধান ডাকঘরের সামনে তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

এছাড়া রামগঞ্জে বৈশাখী নামে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় বিপ্লব (২৪) নামে একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। রবিবার দুপুরে রামগঞ্জ উপজেলার রামগঞ্জ চৌমুহানী সড়কে সোনাপুর এলাকায় এ ঘটনা ঘটে। বিপ্লব নিজবাড়ী সোনাপুর থেকে রামগঞ্জ আসার পথে বিপরীতমুখী যাত্রী বৈশাখী নামে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

গাজীপুর ॥ রবিবার বিকেলে বাসের চাকায় পিষ্ট হয়ে এক রিক্সাচালক নিহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী প্রায় এক ঘণ্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে এবং ৫/৭টি গাড়ি ভাংচুর করে। রবিবার বিকেল সাড়ে তিনটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে গাজীপুর মহানগরের মালেকের বাড়ি হারিকেন ফ্যাক্টরি এলাকায় এনা পরিবহনের ঢাকাগামী যাত্রবাহী একটি বাস অপর একটি রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই রিক্সার চালক নিহত হয়। নিহতের নাম হাবিব।

দামুড়হুদা ॥ উপজেলার চিৎলায় মাইক্রোবাসের ধাক্কায় জুবাইল (৭) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত জুবাইল উপজেলার চিৎলা গ্রামের হাফিজুর রহমানের ছেলে। রবিবার বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুন্সীগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া উপজেলার ভবেরচর বাসস্ট্যান্টে কারচাপায় আবদুল করিম পাটোয়ারী (৩৫) নামের এক পথচারী রবিবার দুপুরে নিহত হয়েছে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকায় নেয়ার পথে মারা যায়।

সাভার ॥ রবিবার সকালে আব্দুল্লাহপুর-বাইপাইল সড়কের আশুলিয়া থানাধীন ‘ইউনিক’ বাসস্ট্যান্ডে বালু ভর্তি ট্রাকচাপায় মারা গেছে সালাউদ্দীন নামের এক সবজি ব্যবসায়ী।

সিরাজগঞ্জ ॥ ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতুর ওপর শনিবার মধ্যরাত থেকে রবিবার সকাল পর্যন্ত দুর্ঘটনার কবলে পড়ে ঢাকা ও উত্তরবঙ্গগামী ১০টি বাস ও ট্রাক। সেতুর ওপরে একটির পেছনে অপরটির ধাক্কা লাগায় এ সেতুর উভয় পাশে যানজটের সৃষ্টি হয়। সারারাতই সেতুর ওপর এবং দু’পারে যানজটসহ যানবাহনের ধীরগতির সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত যানবাহন নিয়ন্ত্রণ ও নিরাপদ দূরত্বে স্থানান্তর করতে গিয়েও বিপাকে পড়েন সেতু কর্তৃপক্ষ ও পুলিশ।

নাটোর ॥ নাটোরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে নাটোর সদর ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

২৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: