মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

বাগেরহাটে অপহৃত দুই সহোদরা খুলনায় উদ্ধার ॥ আটক এক

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার বাগেরহাট ॥ বাগেরহাটের রামপাল থেকে অপহৃত দুই বোনকে খুলনা মহানগী থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার রাতে রামপাল থানায় অপহরণের মামলা নথিভুক্ত হওয়ার পর পুলিশ খুলনার শেরেবাংলা এলাকা থেকে ওই দুই বোনকে উদ্ধার করে। এ সময় পুলিশ অপরহণ মামলার মূল আসামি সাইদুর রহমানকে আটক করেছে। আটক সাইদুর রহমান যশোর জেলার দেয়া পাড়া এলাকার রবিউল ইসলামের ছেলে। সে যশোর থেকে প্রকাশিত দৈনিক সমাজের কথা নামে একটি আঞ্চলিক পত্রিকার খুলনা ব্যুরো প্রধান বলে পুলিশ জানায়।

উদ্ধারকৃত ওই দুই বোন ডায়না আক্তার আজিজা ও চায়না আক্তার লিজার বয়স নির্ধারণের জন্য পুলিশ তাদের রবিবার বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

এজাহারের বরাত দিয়ে মামলার তদন্ত কর্মকর্তা রামপাল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাহাঙ্গীর আলম জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সাইদুর রহমান গত ২২ ডিসেম্বর সকালে বাগেরহাট জেলার রামপাল উপজেলার বাঁশতলী গ্রামের আজমীর হোসেনের বাড়িতে বেড়াতে আসে। ওই দিন বিকালে সাইদুর আজমীর হোসেনের এসএসসি পরীক্ষার্থী মেয়ে ডায়না আক্তার আজিজা ও ৭ম শ্রেণী পড়ুয়া মেয়ে চায়না আক্তার লিজাকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজি করে ওই দুই মেয়েকে না পেয়ে তাদের মা মনিরা বেগম বাদী হয়ে শনিবার রামপাল থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। পুলিশ ওই অপহরণ মামলায় দুই মেয়েকে উদ্ধার করে এবং অপহরণকারী সাইদুরকে আটক করতে সক্ষম হয়েছে।

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

২৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: