মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
৯ ডিসেম্বর ২০১৬, ২৫ অগ্রহায়ণ ১৪২৩, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

গাজীপুরে ছিনতাইকারীর গুলিতে কর্মচারী নিহত

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ২৮ ডিসেম্বর ॥ গাজীপুরে বিকাশ এজেন্টের সাড়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার সময় ছিনতাইকারীর গুলিতে রবিবার পরিবহন শ্রমিক স্থানীয় আওয়ামী লীগ অফিসের এক কর্মচারী নিহত হয়েছে। এ সময় বিকাশ এজেন্টের একজন গুলিবিদ্ধসহ আরও দুই কর্মী আহত হয়েছে। নিহতের নাম রোমান (৩০)। সে ময়মনসিংহ জেলা সদরের গোয়ালকান্দি গ্রামের সফর উদ্দিনের ছেলে।

জানা গেছে, গাজীপুর মহানগরের কোনাবাড়ি শিল্প এলাকায় রবিবার সকাল ১০টার দিকে স্থানীয় বিকাশ এজেন্টের দুই সেলসম্যান আশিকুর রহমান ও জাহাঙ্গীর আলম তাদের আদায়কৃত প্রায় সাড়ে তিন লাখ টাকা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি এলাকায় ব্র্যাক ব্যাংকের স্থানীয় শাখায় জমা দেয়ার জন্যে যাচ্ছিল। তারা ব্যাংকের কাছে পৌঁছলে ৪-৫ জন সশস্ত্র ছিনতাইকারী এসে তাদের পথরোধ করে টাকা ভর্তি ব্যাগ ছিনতাইয়ের চেষ্টা করলে বিকাশ কর্মীরা তাদের বাধা দেয়। এ সময় ছিনতাইকারীরা বিকাশ কর্মীদের এলোপাতাড়ি মারধর করে এবং বিকাশকর্মী আশিকুরের উরুতে গুলি করে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আহত বিকাশ কর্মীদের চিৎকারে পথচারী রোমান এগিয়ে এসে ছিনতাইকারীদের পথরোধ করলে ছিনতাইকারীরা রোমানকে লক্ষ্য করে গুলি করে। এতে বুকে গুলিবিদ্ধ হয়ে রোমান ঘটনাস্থলেই মারা যায়।

সিলেটে পাঁচ লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার সিলেট অফিস থেকে জানান, রবিবার বেলা ১টায় নগরীর লেচুবাগান এলাকায় ছিনতাইকারীর ছুরির আঘাতে এক ব্যবসায়ী ও পুলিশের এএসআই আহত হয়েছেন। ছিনতাইকারীরা ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আহত ২ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, নগরীর লামাবাজার ছায়াতরু-৪৭ নং বাসার বাসিন্দা কার্গো ব্যবসায়ী জীবন আলী (৪০) দুপুর ১২টার দিকে নগরীর দরগাহ গেটস্থ প্রাইম ব্যাংক থেকে ৫ লাখ টাকা উত্তোলন করে অটোরিকশাযোগে বিমানবন্দর যাচ্ছিলেন। পথে মজুমদারী লেচুবাগান এলাকায় পৌঁছার পর ৬-৭ ছিনতাইকারী তার গতিরোধ করে। এ সময় তার পা ও কোমরে ছুরিকাঘাত করে ৫ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। ছিনতাইয়ের ঘটনার সময় আম্বরখানা পুলিশ ফাঁড়ির একদল পুলিশ টহলে ছিল। ছিনতাইকারীরা পুলিশ দেখে লেচুবাগান এলাকা দিয়ে ঢুকে পড়ে। এ সময় পুলিশ ছিনতাইকারীদের ধাওয়া করে। একপর্যায়ে এক ছিনতাইকারীকে ধরতে গেলে এএসআই আরিফকে ছুরিকাঘাত করে সে পালিয়ে যায়।

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

২৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: