রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মহিলা লীগের মিছিলে ইট নিক্ষেপ রাজশাহীতে ছাত্রদল পুলিশ সংঘষর্, ধাওয়া পাল্টা

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নগরীর সোনাদীঘি মোড়ে পুলিশের সঙ্গে ছাত্রদল নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার বিকেল ৫টার পর এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ বিপুল পরিমাণ রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আজকের হরতাল সমর্থনে বিএনপির কর্মীরা মিছিল বের করলে পুলিশ বাধা দিলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, হরতালের সমর্থনে নগরীর ভুবন মোহন পার্কে বিএনপির কর্মীরা বিক্ষোভ সমাবেশ করেন। এরপরেই সেখান থেকে ছাত্রদলের কর্মীরা হরতালের সমর্থনে মিছিল বের করে। মিছিলটি সোনাদীঘির মোড় এলাকায় আসলে বিপরীত দিক থেকে মহিলা লীগের মিছিল আসছিল। মিছিলে রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার ছিলেন।

ছাত্রদলের কর্মীরা মহিলা লীগের মিছিলে ইট-পাটকেল নিক্ষেপ করলে তারাও ইট-পাটকেল নিক্ষেপ করে। এ সময় পুলিশ বাধা দিতে আসলে ছাত্রদলের কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

বোয়ালিয়া থানার সহকারী পুলিশ কমিশনার ইফতেখায়ের আলম জানান, মিছিল করার বিষয়ে ছাত্রদল আগে পুলিশের কোন অনুমতি নেয়নি। মিছিলটি নিয়ে ছাত্রদলের কর্মীরা সোনাদীঘি মোড়ে এসে দুইটি অটোরিক্সা ও কয়েকটি দোকান ভাংচুর করে। পুলিশ তাতে বাধা দিতে গেলে মিছিলকারীরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়ে। পাল্টা জবাবে পুলিশও প্রায় ৪০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করলে মিছিলকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি। ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে তিনি জানান।

প্রকাশিত : ২৯ ডিসেম্বর ২০১৪

২৯/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: