মূলত পরিষ্কার, তাপমাত্রা ২১.১ °C
 
১০ ডিসেম্বর ২০১৬, ২৬ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ

স্কুলছাত্রীসহ চার খুন, দুই লাশ উদ্ধার

প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ রাজশাহীতে পৃথক ঘটনায় দু’জনকে খুন করা হয়েছে। এছাড়া চরফ্যাশনে যুবককে পিটিয়ে হত্যা, জয়পুরহাটে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার, সুনামগঞ্জে বিক্রয় প্রতিনিধির লাশ উদ্ধার ও নাটোরে স্কুলছাত্রীকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানো।

রাজশাহী ॥ রাজশাহীতে পৃথক ঘটনায় দুইজনকে খুন করা হয়েছে। শনিবার সকালে জেলার পুঠিয়া উপজেলার রঘুরামপুর গ্রামে শ্বশুরকে কুপিয়ে হত্যা করে তার জামাতা। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। এছাড়া গোদাগাড়ী উপজেলার কৃষ্ণবাটি-কালিদীঘি গ্রামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, রঘুরামপুর গ্রামের বাসিন্দা আবদুল জলিল (৫৮) ও কালিদীঘি গ্রামের মৃত মুনতাজ উদ্দীনের স্ত্রী সায়েরা বেগম (৬০)।

এদিকে গোদাগাড়ীতে শুক্রবার রাতের কোন এক সময় দুর্বৃত্তরা বৃদ্ধা সায়েরা বেগমকে হত্যা করে একটি সরিষাক্ষেতের পাশে লাশ ফেলে রাখে।

চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনের শশীভূষণ থানার রসুলপুর গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে হামলায় আহত লালু (২৫) নামের এক যুবকের শুক্রবার রাত ১টায় মৃত্যু হয়েছে। লালু উপজেলার রসুলপুর ৪ নং ওয়ার্ডের মোকলেছ বিশ্বাসের ছেলে।

জয়পুরহাট ॥ শনিবার সকালে জয়পুরহাটের পুরানাপৈল ইউনিয়নের করিমনগর শ্মশানের অদূরে বস্তাবন্দী অজ্ঞাতনামা(৪০) বছরের এক মহিলার লাশ পুলিশ উদ্ধার করে। পুলিশ জানায় শুক্রবার রাতে কে বা কারা এই মহিলাকে হত্যা করে বস্তাবন্দী করে ছোট যমুনা নদীর তীরে ঐ স্থানে ফেলে রাখে।

সুনামগঞ্জ ॥ শহরের বিলপাড়ে ওষুধ কোম্পানির বিক্রয় প্রতিনিধির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে বিলপাড়ের উদয়ন আবাসিক এলাকার একটি ভাড়াটে বাসা থেকে বুলবুল কবির(৩৫) নামের ব্যক্তির লাশ করে।

নাটোর ॥ জেলার সিংড়া থেকে মিম নামে চতুর্থ শ্রেণীর এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে সিংড়া উপজেলার গাঁড়াবাড়ী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মিম গাঁড়াবাড়ী গ্রামের নুর আজিজের মেয়ে এবং শরিষাবাড়ী প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী ।

গাইবান্ধায় রবিবার ২০ দলীয় জোটের হরতাল

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৭ ডিসেম্বর ॥ গাজীপুরে খালেদা জিয়াকে জনসভা করতে না দেয়ার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে গাইবান্ধায় ২০ দলীয় জোটের উদ্যোগে শনিবার একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণকালে সার্কুলার রোডে পুলিশ লাঠিচার্জ করে। পুলিশের মারপিটে জেলা বিএনপির সভাপতি আনিসুজ্জামান খান বাবু, দফতর সম্পাদক আব্দুল কাফি ম-ল, শহর বিএনপির কোষাধ্যক্ষ বিপুল কুমার দাস ও মাধবী রানীসহ ১৫ জন নেতাকর্মী আহত হন।

পরে জেলা বিএনপি কার্যালয় চত্বরে ২০ দলীয় জোটের আহ্বায়ক আনিসুজ্জামান খান বাবুর সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে শনিবার নেতাকর্মীদের ওপর পুলিশের লাঠিচার্জের প্রতিবাদে গাইবান্ধা শহরে আজ রবিবার অর্ধদিবস হরতালের ঘোষণা দেয়া হয়।

প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৪

২৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: