কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সড়ক দুর্ঘটনায় যুবক বৃদ্ধ, পথচারীসহ নিহত আট

প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৪

জনকণ্ঠ ডেস্ক ॥ নওগাঁয় বাস খাদে পড়ে দুই যুবক, গোবিন্দগঞ্জে ট্রাক উল্টে পথচারী, ভালুকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক, সিরাজগঞ্জে প্রাইভেটকার-সিএনজি সংঘর্ষে দুই যুবক, বরিশালে মোটরসাইকেল চাপায় বৃদ্ধ, দামুড়হুদায় পাওয়ারট্রিলার চাপায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের পাঠানোÑ

নওগাঁ ॥ শনিবার বেলা ১১টার দিকে নওগাঁর পোরশায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্বে খাদে উল্টে গিয়ে ঘটনাস্থলেই ২জন নিহত এবং অপর ৭জন আহত হয়েছে। নিহতরা হলো, নওগাঁ ডেকো ফুড প্রডাক্টসের সেলস প্রতিনিধি তরিকুল ইসলাম (৩০) ও বাসটির হেল্পার সেরাতুন ইসলাম (১৫)। সেরাতুন মহাদেবপুর উপজেলার সগরইল গ্রামের বাবলুর পুত্র। আহতরা হলো, সাপাহার বেহেতেড় গ্রামের ইসলাম আলীর ছেলে সাইফুল(৩০), তিলনা দিঘিপাড়ার কালুর ছেলে আলী মদন(৭০)।

গাইবান্ধা ॥ রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা এলাকায় শুক্রবার রাতে ধানবোঝাই ট্রাক উল্টে শফিকুল ইসলাম (৩০) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত শফিকুল উপজেলার কামারদহ ইউনিয়নের মাস্তা গ্রামের গোলম আসাদের ছেলে।

ভালুকা ॥ ভালুকার ভরাডোবা-ঘাটাইল সড়কে উপজেলার মেদুয়ারী বাকসাতরা মোড় নামকস্থানে শনিবার সকালে মিলের শ্রমিকবাহী বাসের সঙ্গে ভালুকাগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হলে ভালুকা উপজেলার চামিয়াদী গ্রামের খলিলুর রহমানের পুত্র খোরশেদ আলম (২৬) গুরুতর আহত হন । আশঙ্কাজনক অবস্থায় খোরশেদকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথে তিনি মারা যান।

সিরাজগঞ্জ ॥ শনিবার সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্য রায়গঞ্জ উপজেলার বাঐখোলা গ্রামের মোনায়েম খান (৪৫), নামের একজনের পরিচয় জানা গেছে। পুলিশ জানায় শনিবার ঢাকা থেকে একটি প্রাইভেটকার উত্তরবঙ্গ যাচ্ছিল। সকাল পৌনে ১১টায় বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডামোড়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকসার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

বরিশাল ॥ জেলার আগৈলঝাড়া উপজেলার সুজনকাঠী এলাকায় মোটরসাইকেল চাপায় আমজাদ বেপারি (৭৫) নামের এক বৃদ্ধ শুক্রবার রাতে শেবাচিম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

দামুড়হুদা, চুয়াডাঙ্গা ॥ চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার সদবরী গ্রামে পাওয়ার ট্রিলারের চাকায় পিষ্ট হয়ে কলিমউদ্দিন(৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। শনিবার সকাল ১১ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রকাশিত : ২৮ ডিসেম্বর ২০১৪

২৮/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: