কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৩ ডিসেম্বর ২০১৬, ১৯ অগ্রহায়ণ ১৪২৩, শনিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সংক্ষিপ্ত সংবাদ

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৪
  • চট্টগ্রামে দস্যুতার অভিযোগে যুবক গ্রেফতার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর কর্ণফুলী সেতু এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই ও দস্যুতার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে এ অভিযান পরিচালিত হয়। গ্রেফতার যুবক সাদ্দাম হোসেনের (২৩) বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় মামলা রয়েছে।

বাকলিয়া থানার ওসি জানান, রাত নয়টার দিকে নুরুল ইসলাম নামে এক যুবকের মোবাইল ফোন ছিনতাই হয়। তিনি এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করেন। গ্রেফতার এ যুবকের বিরুদ্ধে পোশাক শ্রমিককে ধর্ষণ, ছিনতাই ও দস্যুতাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে।

লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতার বাড়িতে আগুন, প্রতিবাদে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৫ ডিসেম্বর ॥ লক্ষ্মীপুরে ব্রিটিশবিরোধী আন্দোলন নেতা, মুক্তিযোদ্ধা সংগঠক ও থানা আওয়ামী লীগ প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম নছির আহম্মদ ভূঁইয়ার পরিবারের বসতবাড়িতে সন্ত্রাসীদের আগুন দেয়ার ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে শহরের উত্তর বাজারে অবস্থিত প্রেসক্লাবের সামনে প্রধান সড়কের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। নছির আহম্মদ ভূঁইয় স্মৃতি সংসদের উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, এ্যাডভোকেট আবুল বাশার, মহিউদ্দিন ভূঁইয়াৃ মুরাদ, ক্ষতিগ্রস্ত মরহুম নছির আহম্মদের জ্যেষ্ঠপুত্র জাসদ (ইনু) জেলা শাখার সভাপতি সালাহউদ্দিন ভূঁইয়া, একমাত্র মেয়ে শিরিন আক্তার প্রমুখ।

গাইবান্ধায় জমি নিয়ে সংঘর্ষে নিহত ১ ॥ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৫ ডিসেম্বর ॥ গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের সদরপাড়া গ্রামে বিরোধপূর্ণ জমি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত সদিয়াজ্জামান মিয়া (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। নিহত সদিয়াজ্জামান সদরপাড়া গ্রামের মৃত খোকা মিয়ার ছেলে। বুধবার বিকেলে সংঘর্ষে আহত হয়ে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি হলে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার মৃত্যু হয়। এতে ১০ ব্যক্তি আহত হয়। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন। জানা গেছে, ওই গ্রামের আহম্মদ আলীর সঙ্গে প্রতিবেশী আকবর আলীর মধ্যে ৬০ শতক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ ও মামলা চলে আসছিল।

ড. মহানামব্রত ব্রহ্মচারী গোপালগঞ্জে জন্মজয়ন্তী পালিত

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ গোপালগঞ্জ সর্বজনীন কালীবাড়ি প্রাঙ্গণে শ্রীশ্রী প্রভু জগদ্বন্ধু সুন্দর মন্দিরে ধর্মীয় নানা আয়োজনের মধ্য দিয়ে বিশ্বনন্দিত দার্শনিক বৈষ্ণবাচার্য্য ড. মহানামব্রত ব্রহ্মচারী মহারাজের ১১১ তম জন্মজয়ন্তী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে সেখানে বাল্যভোগ, শ্রীশ্রী গুরুপূজা, পবিত্র ভাগবত পাঠ ও আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মহানাম সেবক সংঘ গোপালগঞ্জ সভাপতি নির্মল চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত ধর্মীয় আলোচনায় বক্তব্য রাখেন সংঘের সাধারণ সম্পাদক সুশান্ত বণিক, নারায়ণ চন্দ্র বিশ্বাস। সন্ধ্যা ৬টায় সেখানে ১১১টি প্রদীপ প্রজ্বলনের মধ্য দিয়ে নানা আয়োজনের সমাপ্তি ঘটে।

মুন্সীগঞ্জে গুলিসহ পিস্তল উদ্ধার ॥ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার প্রত্যন্ত অঞ্চল চরজাজিরা গ্রামে বৃহস্পতিবার সকালে বসত-ঘরে তল্লাশি চালিয়ে ৪ রাউন্ড গুলিসহ ১টি বিদেশী পিস্তল উদ্ধার করেছে পুলিশ । এ সময় পুলিশ রাশেদুল ইসলাম রনি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। সদর থানার এসআই শফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করেন।

সাজাপ্রাপ্ত আসামি

গফরগাঁওয়ে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ২৫ ডিসেম্বর ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ২ বছরের আসামি সাইফুল ইসলামকে উপজেলার চরমছলন্দ গ্রামের সরদারপাড়া নিজ বাড়ি থেকে গ্রেফতার করে থানা পুলিশ।

জানা যায়, উপজেলার চরমছলন্দ সরদারপাড়া গ্রামের আতাব আলীর প্রতারক ছেলে ছাইফুল ইসলাম। দীর্ঘদিন যাবত প্রতারণা করে লাখ লাখ টাকা হাতিয়ে নিয়ে ছিল। গত ১ বছর আগে ১টি মামলা তার ২ বছরের সাজা হয়।

মুক্তিযুদ্ধের স্মৃতি ধরে রাখতে সেতু নির্মাণ

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ২ জন শহীদ মুক্তিযোদ্ধার বধ্যভূমির পাশে স্বেচ্ছার খালের উপর সেতু নির্মাণ করা হচ্ছে। টেকনাফ পৌরসভার অর্থায়নে প্রায় ২৪ লাখ টাকা ব্যয়ে টেকনাফ পৌরসভার ১নং ও ২নং ওয়ার্ডের সংযোগস্থলে ওই সেতুটি নির্মাণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। ওখানে সেতু নির্মিত হলে পৌর বাসিন্দাদের যোগাযোগের ক্ষেত্রে ভোগান্তি কমবে। পাশাপাশি মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ২ জন শহীদ মুক্তিযোদ্ধার বধ্যভূমি রক্ষণাবেক্ষণ কাজ ও পরিদর্শন সহজ হবে বলে জানান সচেতন মহল।

ফেসবুকে আপত্তিকর ছবি গফরগাঁওয়ে যুবক গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, গফরগাঁও, ২৫ ডিসেম্বর ॥ ময়মনসিংহের গফরগাঁওয়ে ৭ম শ্রেণীর এক মাদ্রাসার ছাত্রীর আপত্তিকর ছবি ফেসবুক ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার অভিযোগে পুলিশ বৃহস্পতিবার দুপুরে আল আমিন (১৮) নামে এক যুবককে আটক করেছে। জানা গেছে, কালিরহাট গ্রামের নজরুল ইসলামের ছেলে আল আমিন দীর্ঘদিন যাবত ছাত্রীকে প্রেমের কুপ্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু ঐ ছাত্রী রাজি না হওয়ায় আল আমিন তাকে অপহরণসহ এসিড নিক্ষেপের হুমকি দেয়।

চাচা-ভাতিজার আধিপত্য বিস্তার নিয়ে হবিগঞ্জে সংঘর্ষ ॥ আহত ১২৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ পেশী শক্তির বলে চাচা-ভাতিজার ক্ষমতার আধিপত্য বিস্তার নিয়ে বুধবার রাতে হবিগঞ্জের ভাটি উপজেলা আজমিরীগঞ্জের পল্লী পশ্চিমবাগে দু’দল সশস্ত্র লোকের মধ্যে ভয়াবহ রক্তক্ষয়ী সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ১২৫ জন। তন্মধ্যে গুরুতর আহত ৫০ জনকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ জানায়, ওই উপজেলাধীন শিবপাশা ইউপির চেয়ারম্যান ও সংশ্লিষ্ট গ্রামের বাসিন্দা আলী আমজাদের সঙ্গে একই পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তারই ভাতিজা নলিউর রহমানের পেশী শক্তির প্রভাবে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে চলা সৃষ্ট বিরোধের জের ধরে রাত সাড়ে ৭টার দিকে ওই সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষ টেঁটা, ফিকল ও লাঠিসোটাসহ নানা দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করলে দেড়ঘণ্টাব্যাপী সংঘর্ষে উল্লেখিত সংখ্যক লোক আহত হয়।

নেত্রকোনায় যুবদল নেতা গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নেত্রকোনা, ২৫ ডিসেম্বর ॥ জেলার কলমাকান্দা উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান রফিককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার চান্দুয়াইল গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। কলমাকান্দা থানার ওসি জানান, নাশকতার পরিকল্পনা করার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

আওয়ামী লীগ সন্ত্রাসের পথ বেছে নিয়েছে ॥ আমীর খসরু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে। আর এ অবৈধ ক্ষমতা দখলে রাখতে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। বৃহস্পতিবার প্রেরিত এক বিবৃতিতে তিনি এই মন্তব্য করেন।

আমীর খসরু বলেন, আওয়ামী লীগ নেতারা তাদের সহযোগী সংগঠন ছাত্রলীগ-যুবলীগকে দিয়ে সন্ত্রাস চালাচ্ছে। তারই সর্বশেষ নমুনা চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ডা. শাহাদাত হোসেনের বাসভবনের সামনে গত বুধবার রাতের বোমা হামলা।

আধিপত্য বিস্তার ঝিনাইদহে দু’দল গ্রামবাসীর সংঘর্ষ আহত ১০

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ, ২৫ ডিসেম্বর ॥ জেলার ঝিনাইদহের শৈলকুপায় গ্রামবাসীর সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে বৃহস্পতিবার বিকেলে শৈলকুপা উপজেলার শেখরা ও শাহাবাজপুর গ্রামের এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের শৈলকুপা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স ও বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে। জানা গেছে, শৈলকুপা উপজেলার নিত্যানন্দপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা মফিজ উদ্দিন ও অপর আওয়ামী লীগ নেতা ফারুক হোসেনের কর্মীদের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল।

বাংলাদেশ ভার্সিটিতে প্রোগ্রামিং প্রতিযোগিতা

আগামীকাল বাংলাদেশ ইউনিভার্সিটির নিজস্ব ক্যাম্পাসে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে কাজী আজাহার আলী ইন্টারন্যাশনাল প্রোগ্রামিং প্রতিযোগিতা ‘১৪ অনুষ্ঠিত হবে। চতুর্থবারের মতো অনুষ্ঠিতব্য ওই প্রতিযোগিতায় ভারত, নেপার, শ্রীলঙ্কা, ভুটান, জাম্বিয়ার আটটি দলসহ দেশের সরকারী ও বেসরকারী ৪০ বিশ্ববিদ্যালয়ের ৮০ দল অংশগ্রহণ করবে। প্রতিযোগিতার প্রাইজমানি হিসেবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জনকারী দল পাবে যথাক্রমে একলাখ, পঞ্চাশ এবং পঁচিশ হাজার টাকা। চতুর্থ থেকে দশম স্থান অধিকারী দল পাবে পাঁচ হাজার টাকা এবং একাদশ থেকে পঁচিশতম স্থান অধিকারী প্রতিটি দল পাবে তিন হাজার টাকা। Ñবিজ্ঞপ্তি

বরিশালে সম্মিলিত আইনজীবী পরিষদের প্যানেল ঘোষণা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলা আইনজীবী সমিতির নির্বাচন ২০১৫-১৬ উপলক্ষে নিজেদের প্যানেল ঘোষণা করেছে সম্মিলিত আইনজীবী পরিষদ। মঙ্গলবার সন্ধ্যায় সমিতির মূূল ভবনে অনুষ্ঠিত সভায় এ্যাডভোকেট আনিছ উদ্দিন শহীদকে সভাপতি এবং এ্যাডভোকেট কাজী মুনিরুল হাসানকে সম্পাদক হিসেবে রেখে বিভিন্ন পদে মোট ১১ প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

ঘোষিত প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে এ্যাডভোকেট শহীদ আলী আজগর খান বাবুল, এ্যাডভোকেট সমীর কুমার দত্ত, অর্থ সম্পাদক পদে এ্যাডভোকেট এমএ জলিল।

কিশোরগঞ্জে লিফলেটসহ আটক চার

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ মৃতুদ- কার্যকর মানবতাবিরোধী অপরাধী জামায়াত নেতা কাদের মোল্লার পক্ষে লিফলেট ছাপানোর অভিযোগে কিশোরগঞ্জে ছাপাখানার মালিক-কর্মচারীসহ ৪ জনকে আটক করা হয়েছে। শহরের গৌরাঙ্গবাজারে পুলিশ অভিযান চালিয়ে কিশোর অফসেট প্রেসের মালিক কামরুল আনাম (৪০), সহকারী ম্যানেজার কর্মচারী খোকন দে (৩৯), বাইন্ডার আঃ মান্নান (৪৫) ও ইমরানকে (২৪) আটক করে। এ সময় কাদের মোল্লার পক্ষে ছাপানো বিপুল পরিমাণ লিফলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানে হয়েছে।

বরিশাল প্রেসক্লাবের নির্বাচন বাবুল সভাপতি পুলক সম্পাদক

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ দক্ষিণাঞ্চলের ঐতিহ্যবাহী বরিশাল প্রেসক্লাবের নির্বাচনে দৈনিক আজকের বার্তা পত্রিকার সম্পাদক কাজী নাসির উদ্দিন বাবুল সভাপতি ও সমকালের বরিশাল ব্যুরো প্রধান পুলক চ্যাটার্জি সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার মধ্যরাতে ভোট গণনা শেষে এ ফল ঘোষণা করা হয়। এর আগে বিকেল ৪টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে টানা রাত আটটা পর্যন্ত অনুষ্ঠিত হয়। নির্বাচনে সহ-সভাপতি পদে গোপাল সরকার ও এম.এম আমজাদ হোসাইন, সহ-সাধারণ সম্পাদক পদে দৈনিক আজকের পরিবর্তন পত্রিকার সম্পাদক কাজী মিরাজ মাহমুদ নির্বাচিত হয়েছেন।

সিরাজগঞ্জে ১৬ বিএনপি কর্মী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ জেলা পুলিশের বিশেষ অভিযানে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের ১৬ কর্মী-সমর্থককে গ্রেফতার করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ১৬ জনকে গ্রেফতার করা হয়। এদের প্রত্যেকের নামে ৫ জানুয়ারির নির্বাচন কালীন সময়ে নাশকতা ও পুলিশের কাজে বাধা প্রদানের অভিযোগে দায়ের হওয়া একাধিক মামলা রয়েছে।

বরগুনায় বৃক্ষনিধনের প্রতিবাদে কৃষক লীগের মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, বরগুনা, ২৫ ডিসেম্বর ॥ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী কর্তৃক নির্বিচারে বৃক্ষ নিধনের প্রতিবাদে বৃহস্পতিবার সকাল ১০টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা কৃষক লীগ। জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. আলতাফ হোসেনের সভাপতিত্বে ঘণ্টাকালব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, সদর উপজেলা চেয়ারম্যান আব্বাস হোসেন মন্টু মোল্লা, পৌর মেয়র মোঃ শাহাদাত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক রইসুল আলম রিপন প্রমুখ।

রূপগঞ্জে গৃহবধূ হত্যায় মামলা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২৫ ডিসেম্বর ॥ রূপগঞ্জে তিন লাখ টাকা যৌতুক না দেয়ায় এক গৃহবধূকে তার স্বামী ও শ্বশুর-শাশুড়ি পিটিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। টানা তিনদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ২২ ডিসেম্বর সে ডেমরা বাঁশেরপুল মেডিহেলথ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় বুধবার রাতে গৃহবধূর পিতা রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছে।

হাটহাজারীতে পাঁচ বসতঘর ভস্মীভূত

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ২৫ ডিসেম্বর ॥ হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের রহিমপুর গ্রামের হাজী সারাং বাড়িতে বুধবার রাতে এক অগ্নিকা-ে ৫ বসত ঘর সম্পূর্ণ রূপে ভস্মীভূত হয়েছে। এতে ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা। স্থানীয় সূত্রগুলো জানায়, ওই সময় আগুন লাগার সঙ্গে সঙ্গে হাটহাজারী সদর থেকে ফায়ার সার্ভিস পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকা-ে শাহ আলম, আব্দুল মান্নান, নাজিম উদ্দিন, নাছির উদ্দিন ও মুহাম্মদ আজমের ঘর ভস্মীভূত হয়। চুল্লীর আগুন থেকে অগ্নিকা-ের সূত্রপাত্র হয়।

মুক্তিপণ দাবিতে গাইবান্ধায় শিশু অপহরণ

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৫ ডিসেম্বর ॥ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা দরবস্ত ইউনিয়নের বগলাগাড়ি গ্রাম থেকে অপহৃত শিশু সিফাতকে গত ৪ দিনেও উদ্ধার করা যায়নি। অপহরণকারিরা সিফাতের বাবা সিদ্দিক হোসেনের কাছে মোবাইল ফোনের মাধ্যমে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করছে। এব্যাপারে থানায় বুধবার রাতে দায়েরকৃত এক অভিযোগপত্রে জানা গেছে, ২১ ডিসেম্বর বিকেলে শিশুটি বাড়ির পাশে তার সাথীদের সাথে খেলছিল। অন্যান্য শিশুরা নিজ নিজ বাড়িতে ফিরে গেলেও সিফাত আর বাবা-মার কাছে ফিরে যায়নি। এ নিয়ে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে তিনদিন ধরে খোঁজাখুঁজির পর থানায় অভিযোগ দায়ের করে। এদিকে বৃহস্পতিবার সকাল থেকে সিফাতের বাবার কাছে মোবাইল ফোনে অজ্ঞাত স্থান থেকে মুক্তিপণ দাবি করা হচ্ছে। মুক্তিপণের পরিশোধ করা না হলে শুক্রবারের মধ্যে সিফাতকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হচ্ছে।

চাঁপাইয়ে যুবতীকে ধর্ষণ, হত্যার ঘটনায়

গ্রেফতার এক

স্টাফ রিপোর্টার, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জ শহরের বালুবাগান মহল্লায় যুবতীকে ধর্ষণ ও হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার সকালে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত ব্যক্তি হচ্ছে, শহরের বালুবাগান মহল্লার জহির উদ্দিনের ছেলে আজিজ (৩৫) ।

মামলার তদন্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত আজিজ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই যুবতীকে ধর্ষণ ও হত্যার কথা স্বীকার করেছে এবং এই ঘটনার সঙ্গে আরও কয়েকজন জড়িত রয়েছে। তাদের অবিলম্বে গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানান।

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৪

২৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: