আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৭ ডিসেম্বর ২০১৬, ২৩ অগ্রহায়ণ ১৪২৩, বুধবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

বন্দুকযুদ্ধে দুই ডাকাত নিহত

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৪
  • কুমিল্লা ও ঈশ্বরদীতে তিন পুলিশ আহত

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা ২৫ ডিসেম্বর ॥ কুমিল্লায় পুলিশের সঙ্গে ডাকাতদের বন্দুকযুদ্ধের ভ- গ্রুপের সেকেন্ড ইন কমান্ড আজাদ নামের এক ডাকাত নিহত হয়েছে। এ সময় ডিবির ২ পুলিশ আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশী রিভলবার, দেশীয় অস্ত্র ও গুলি উদ্ধার করে আরও ৩ ডাকাত-সন্ত্রাসীকে আটক করেছে। বুধবার গভীর রাতে জেলার আদর্শ সদর উপজেলার আলেখারচরের সচিব ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ডাকাত আজাদ নগরীর অশোকতলা এলাকার শমসের খানের পুত্র। পুলিশ জানায়, আলেখারচরের সচিব ব্রিজ এলাকায় ৭/৮ জনের অস্ত্রধারী ডাকাত অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার রাত সাড়ে ১২টার দিকে ডিবির এসআই ফিরোজের নেতৃত্বে এসআই শাহ কামাল আকন্দ, এসআই সহিদুল ইসলামসহ ডিবি পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। এ সময় পুলিশও ৯ রাউন্ড গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ডাকাত আজাদ এবং পুলিশের এএসআই কামরুল হুদা, কনস্টেবল সালাউদ্দিন আহত হন। পুলিশ ঘটনাস্থল থেকে ডাকাত নগরীর অশোকতলার কাউছার (২৫) উত্তর রেসকোর্সের শাওন হোসেন ওরফে জুয়েল (২৬) ও বাগিচাগাঁও এলাকার সায়েম হোসেনকে (১৮) আটক করে এবং তাদের কাছ থেকে ১টি বিদেশী রিভলবার, ২ রাউন্ড গুলি, ৩টি সুইচ গিয়ার ৬ চাকু উদ্ধার করে। গুরুতর আহত ডাকাত আজাদকে রাতেই কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তির পর বৃহস্পতিবার সকাল ৬টার দিকে তার মৃত্যু হয়।

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী থেকে জানান, বৃহস্পতিবার ভোরে ঈশ্বরদীর গোকুলনগর গ্রামে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কুখ্যাত ডাকাত জাহাঙ্গির মালিথা (২৭) নিহত হয়েছেন। সে গোকুলনগরের মৃত মুনসের মালিথার ছেলে।

জানা গেছে, বৃহস্পতিবার ভোর ঈশ্বরদী বিমানবন্দর সড়কের গোকুলনগরে জাহাঙ্গিরসহ পাঁচ ছয়জনের একটি সংঘবদ্ধচক্র অস্ত্রের মুখে ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সংঘবদ্ধ চক্রের সদস্যরা পালিয়ে যেতে থাকে। পুলিশ তাদের পেছন থেকে ধাওয়া করে। এক পর্যায়ে উভয় গ্রুপের মধ্যে গুলিবিনিময় এবং ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটলে জাহাঙ্গির গুলিবিদ্ধ হয়ে এবং পুলিশ কনস্টেবল মিজানুর রহমান ইটের আঘাতে আহত হয়। জাহাঙ্গিরকে ঈশ্বরদী হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়।

প্রকাশিত : ২৬ ডিসেম্বর ২০১৪

২৬/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



ব্রেকিং নিউজ: