আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৬ ডিসেম্বর ২০১৬, ২২ অগ্রহায়ণ ১৪২৩, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

মার্কিন দূতাবাস ও ব্রিটিশ হাইকমিশন দুই দিন বন্ধ

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ বড়দিন উপলক্ষে ঢাকার মার্কিন দূতাবাস ও যুক্তরাজ্য হাইকমিশন দুই দিন বন্ধ থাকবে। ২৪ ও ২৫ ডিসেম্বর এই দুই দেশের ঢাকার মিশন বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। মঙ্গলবার দুই দেশের ঢাকা মিশন থেকে পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকার মার্কিন দূতাবাস থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, বড়দিন উপলক্ষে ২৪ ও ২৫ ডিসেম্বর ঢাকার আমেরিকান দূতাবাস, কনস্যুলার সেকশন, আর্চার কে ব্লাড আমেরিকান সেন্টার লাইব্রেরি ও এডুকেশন ইউএসএ স্টুডেন্ট এ্যাডভাইজিং সেন্টারসহ আমেরিকান সেন্টার বন্ধ থাকবে। বড়দিন আমেরিকার জাতীয় ছুটির দিন। তবে দূতাবাস বন্ধ থাকলেও আমেরিকান নাগরিকদের জন্য জরুরী সেবা প্রদান করা হবে। এজন্য তাদের ৫৫৬৬-২০০০ নম্বরে ফোন করে কর্তব্যরত কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

ঢাকার যুক্তরাজ্য হাইকমিশন থেকে এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বড়দিন উপলক্ষে ২৪ ও ২৫ ডিসেম্বর ঢাকার যুক্তরাজ্য হাইকমিশন ও ডিএফআইডি’র অফিস বন্ধ থাকবে। একইসঙ্গে ওই দুই দিন যুক্তরাজ্য হাইকমিশনের সিলেট অফিসও বন্ধ থাকবে। এদিকে ঢাকার জার্মান দূতাবাস জানিয়েছে, বড়দিন ও ইংরেজী নববর্ষ উপলক্ষে ২৪ ডিসেম্বর থেকে আগামী ৩ জানুয়ারি পর্যন্ত জার্মান দূতাবাসের ভিসা সেকশন বন্ধ থাকবে।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৪

২৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: