কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৫ ডিসেম্বর ২০১৬, ২১ অগ্রহায়ণ ১৪২৩, সোমবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ইজিএমের তথ্য দাখিল করেছে সুহৃদ ইন্ডাস্ট্রিজ

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৪

অর্থনৈতিক রিপোর্টার ॥ নতুন পরিচালনা পর্ষদ গঠনে সম্প্রতি অনুষ্ঠিত দশম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ও বিশেষ সাধারণ সভার (ইজিএম) নথিপত্র ও ভিডিও চিত্র বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড একচেঞ্জ কমিশন (বিএসইসি) এবং উভয় স্টক একচেঞ্জে দাখিল করেছে সুহৃদ ইন্ডাস্ট্রিজ। এ দুই সভা আয়োজনের পর নির্ধারিত সময়ের মধ্যে এ তথ্য দাখিল করা হয়েছে বলে সুহৃদ ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষ নিশ্চিত করেছে।

জানা গেছে, সুহৃদ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক বলে দাবিদার দুই পক্ষের তথ্য পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি), ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) কাছে জমা হয়েছে।

দুই পক্ষের মধ্যে আনিস আহমেদ এবং জাহেদুল হকের তথ্যানুযায়ী ইজিএম স্থগিত ঘোষণার তথ্য পর্যবেক্ষণ করা প্রায় শেষ পর্যায়ে। অপরদিকে শেয়ারহোল্ডারদের সম্মতিতে সুহৃদ ইন্ডাস্ট্রিজের নতুন পর্ষদ গঠন করা পক্ষের চেয়ারম্যান তুহিন রেজা ও ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসানের দাখিল করা তথ্য পর্যবেক্ষণ শুরু হয়েছে। দুই পক্ষের তথ্য পর্যবেক্ষণ শেষে বিএসইসি শিগগিরই চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে।

এ বিষয়ে সুহৃদ ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান তুহিন রেজা বলেন, আমরা নির্ধারিত সময়ের মধ্যে ইজিএম ও এজিএমের যাবতীয় তথ্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাখিল করেছি। বিশেষ করে ওই দিনের অনুষ্ঠিত ইজিএম ও এজিএমের ভিডিও চিত্র দেখে কর্তৃপক্ষ যথাযথ সিদ্ধান্ত নেবে বলে আমি আশা করছি।

এদিকে সুহৃদ ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মাহমুদুল হাসান বলেন, গত ২০ ডিসেম্বর সুষ্ঠুভাবে ইজিএম ও এজিএম সম্পন্ন হয়েছে। যার প্রমাণস্বরূপ যাবতীয় তথ্য উভয় স্টক এক্সচেঞ্জ ও নিয়ন্ত্রক সংস্থা বিএসইসিতে দাখিল করা হয়েছে।

প্রকাশিত : ২৪ ডিসেম্বর ২০১৪

২৪/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: