আংশিক মেঘলা, তাপমাত্রা ২২.২ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

সোনারগাঁওয়ে উদ্ধার কঙ্কাল সাংবাদিকের!

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার, না’গঞ্জ ॥ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মানুষের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। এ সময় পলিথিনে মোড়ানো কঙ্কালের মধ্যে এক সাংবাদিকদের একটি পরিচয়পত্র পাওয়া গেছে। সেখানে লেখা রয়েছে ‘আব্দুর রব, অপরাধ চিত্র পত্রিকার মিরপুর প্রতিনিধি।’

সোমবার সন্ধ্যায় উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এসপি ইউনিয়ন ডিগ্রী কলেজের পূর্ব পাশের একটি ডোবার কচুরিপানার ভেতর থেকে কঙ্কাল উদ্ধার করা হয়। পরিচয় শনাক্ত না হলেও পুলিশের ধারণা, এগুলো ৮ মাস আগে ঢাকার পল্লবী থেকে নিখোঁজ সাংবাদিক আব্দুর রবের কঙ্কাল। এই ঘটনায় পল্লবী থানায় মামলাও হয়েছিল। সাংবাদিক আব্দুর রবের বাড়ি ঝিনাইদহে।

সোনারগাঁও থানার ওসি কামরুল ইসলাম জানান, সন্ধ্যায় উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের হোসেনপুর এসপি ইউনিয়ন ডিগ্রী কলেজের পূর্বপাশে একটি ডোবার কচুরিপানা পরিষ্কার করার সময় স্থানীয় লোকজন পলিথিনে মোড়ানো কঙ্কাল দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে কঙ্কাল উদ্ধার করে। ওই পলিথিনে চারটি হাড় রয়েছে। সাংবাদিক পরিচয়পত্রে নাম লেখা রয়েছে ‘আব্দুর রব’। অপরাধ চিত্র পত্রিকার মিরপুর প্রতিনিধি।

ধারণা করা হচ্ছে, প্রায় মাস দুয়েক আগে দুর্বৃত্তরা তাকে হত্যা করে লাশ ফেলে গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য না’গঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

২৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

প্রথম পাতা



ব্রেকিং নিউজ: