কুয়াশাচ্ছন্ন, তাপমাত্রা ২২.২ °C
 
৪ ডিসেম্বর ২০১৬, ২০ অগ্রহায়ণ ১৪২৩, রবিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ঢাকা ও গাজীপুরে ট্রেনে কাটা পড়ে নিহত ৫

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ মাত্র ২৪ ঘণ্টায় রাজধানী ও গাজীপুরে ট্রেনে কাটা পড়ে পাঁচজন নিহত হয়েছে। হতভাগ্যদের নাম-পরিচয় পাওয়া যায়নি। তাদের লাশ বেওয়ারিশ হিসেবে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে হিমাগারে রয়েছে। ঢাকা রেল পুলিশ জানায়, রাজধানীর পৃথক স্থানে ট্রেনে কাটা পড়ে দুই নারীসহ চারজনের মৃত্যু হয়েছে। এদের কারও পরিচয় পাওয়া যায়নি। এদিকে দুর্ঘটনায় নিহত এক শ্রমিকের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সামনের সড়কের পাশে বাগানে ফেলে পালানোর সময় জনতা দুই যুবককে আটক করে পুলিশ দিয়েছে। অন্যদিকে বিমানবন্দর এলাকায় অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার হয়েছে। যাত্রাবাড়ীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এ তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাজধানীর জোয়ারসাহারা, দয়াগঞ্জ, মগবাজার, বিমানবন্দর এলাকায় ট্রেনের নিচে কাটা পড়ে চারজন নিহত হয়েছে। আর গাজীপুরে ট্রেনে কাটা পড়ে আরেক যুবকের মৃত্যু হয়েছে। রবিবার গভীর রাত থেকে সোমবার দুপুর পর্যন্ত এই দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়েছে। খবর পেয়ে সোমবার সকাল থেকে ঢাকা রেলওয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়। সন্ধ্যায় এই রিপোর্ট লেখা পর্যন্ত তাদের খোঁজে মর্গে কেউ আসেনি। এদের মধ্যে সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে খিলক্ষেতের জোয়ার সাহারা রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় এক যুবক (২৫) আহত হন। প্রথমে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এর আগে সকাল সাড়ে ৯টায় দয়াগঞ্জ ব্রিজের কাছে রেললাইন পার হওয়ার সময় অজ্ঞাত (২৫) এক যুবক ট্রেনে কাটা পড়ে মারা গেছে। এদিকে এর কিছুক্ষণ পর মগবাজারের পিয়ারাবাগ রেললাইনে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩২) এক নারীর মৃত্যু হয়েছে। এ ছাড়া একই দিন দুপুরে বিমানবন্দর ও ক্যান্টনমেন্টের মাঝামাঝি স্থানে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (২৫) আরেক যুবক মারা গেছে।

লাশ ফেলে পালানোর সময় দুইজন আটক ॥ রবিবার গভীর রাতে দুর্ঘটনায় নিহত শাহিবুল নামে এক শ্রমিকের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন সড়কের পাশে বাগানে ফেলে পালিয়ে যাওয়ার সময় জনতা ইমরান (২৫) ও ইমরান (২৬) নামে দুই শ্রমিককে আটক করে পুলিশে দিয়েছে।

বিমানবন্দর এলাকা থেকে এক তরুণীর লাশ ॥ সোমবার সকাল ১০টার দিকে পুলিশ বিমানবন্দর থানাধীন বেড়িবাঁধ সøুইস গেটের পাশ থেকে অজ্ঞাত (২৬) এক নারীর লাশ উদ্ধার করে ঢামেক মর্গে পাঠায়।

বিদ্যুতস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু ॥ সোমবার দুপুরে যাত্রাবাড়ীর মীর হাজারীবাগের একটি বাসায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

চোরাই মদ ও হেরোইনসহ তিনজন আটক ॥ সোমবার রাজধানীর তেজগাঁও ও কেরানীগঞ্জে অভিযান চালিয়ে দেশী মদ ও হেরোইনসহ তিনজনকে আটক করেছে র‌্যাব-২। এরা হচ্ছে, খোকন ম-ল (৩৫), জুয়েল মিয়া (২৬) ও রঞ্জু হোসেন রনি (২৮)।

ইয়াবাসহ গ্রেফতার দুই যুবক ॥ সোমবার সকাল সাড়ে ৯টার দিকে রেলওয়ে পুলিশ কমলাপুর রেলস্টেশন থেকে ছয় শ’ ইয়াবাসহ আবদুল হক (৩০) ও জামাল উদ্দিন (৩২) নামে দুই যুবককে আটক করে।

প্রকাশিত : ২৩ ডিসেম্বর ২০১৪

২৩/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন


ব্রেকিং নিউজ: