রৌদ্রজ্জ্বল, তাপমাত্রা ২৩.৯ °C
 
৮ ডিসেম্বর ২০১৬, ২৪ অগ্রহায়ণ ১৪২৩, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
শীর্ষ সংবাদ

ডিকাবের এজিএম, নয়া কমিটি

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক যুগান্তরের মাসুদ করিম এবং দৈনিক আমার দেশের বশীর আহমেদ ১৫ সালের জন্য বাংলাদেশ কূটনৈতিক সংবাদদাতা সমিতির (ডিকাব) সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এবার ডিকাবের ১১ সদস্যবিশিষ্ট নির্বাহী কমিটির সকলেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। রবিবার বার্ষিক সাধারণ সভার পর জাতীয় প্রেসক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

২০১৫ সালের জন্য ডিকাবের নির্বাচিত নির্বাহী কমিটিতে সহ-সভাপতি পদে আঙ্গুর নাহার মন্টি (দৈনিক ভোরের কাগজ), যুগ্ম সম্পাদক পদে খুররম জামান (বাংলানিউজ), কোষাধ্যক্ষ পদে রবিউল হক (আজকের পত্রিকা) ও দফতর সম্পাদক পদে এ কে মোহাম্মদ মঈনউদ্দিন (ইউএনবি) নির্বাচিত হয়েছেন। নির্বাহী কমিটির নির্বাচিত সদস্যরা হলেন নিউজ টুডের বদিউল আলম, দৈনিক ইত্তেফাকের মাঈনুল আলম, দৈনিক মানব জমিনের মিজানুর রহমান, দৈনিক সংবাদের সালাম জুবায়ের এবং দৈনিক মানবকণ্ঠের শাহাবউদ্দিন সাগর।

নির্বাচনের আগে ডিকাবের বিদায়ী কমিটির সভাপতি মাঈনুল আলমের সভাপতিত্বে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ২০১৪ সালের সাধারণ সম্পাদক আঙ্গুর নাহার মন্টি ও কোষাধ্যক্ষ রবিউল হক বার্ষিক প্রতিবেদন পেশ করেন। এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বার্তা সংস্থা এ্যাসোসিয়েটেড প্রেসের (এপি) সাবেক ব্যুরো প্রধান ফরিদ হোসেন এবং অপর দুই নির্বাচন কমিশনার ছিলেন সিনিয়র সাংবাদিক এম শফিকুল করিম ও নিজামুদ্দিন আহমেদ।

প্রকাশিত : ২২ ডিসেম্বর ২০১৪

২২/১২/২০১৪ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

অন্য খবর



ব্রেকিং নিউজ: